logo
Sunday , 25 February 2024
  1. সকল নিউজ

বিএন‌পি অস্তিত্ব টিকিয়ে রাখতে উপজেলা নির্বাচনে অংশ নেবে : কাদের

প্রতিবেদক
admin
February 25, 2024 9:53 am

অস্তিত্ব টিকিয়ে রাখতে বিএনপি নেতারা উপজেলা নির্বাচনে অংশ নেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, দেশে একটা নির্বাচন হয়ে গেল। কিন্তু বিএন‌পি সেই নির্বাচনে অংশ না নি‌য়ে আন্দোলনের নামে আগুন-সন্ত্রাস করেছে। তারা এখন হতাশায় ডুবে আছে। নির্বাচন বয়কট করা তাদের সবচেয়ে বড় ভুল। এটা তারা উপলব্ধি করবে। উপজেলা নির্বাচন নিয়েও তাদের সঙ্গে দ্বিধাদ্বন্দ্ব চলছে। দলীয়ভাবে যাই বলুক না কেন, তাদের যারা গ্রাসফুটে আছে তারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবে।

শনিবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক বিফ্রিংয়ে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, ২৮ অক্টোবরের স্মৃতি ভুলে যাওয়ার কথা না। বিএনপির আন্দোলন কত ভয়ংকর হতে পারে তা তারা বার বার দেখিয়েছে। তাদের আন্দোলনের অর্থ বুঝি। জনগণের সম্পৃক্ততার ছিল না বলে অতীতে তারা ব্যর্থ।

বর্তমানে ‌দে‌শে চলমান অর্থনৈতিক সংকটের জন্য আওয়ামী লীগ দায়ী নয় ব‌লে ম‌নে ক‌রেন ওবায়দুল কা‌দের। তি‌নি ব‌লেন, বিশ্ব অর্থনীতির কারণে জিনিসপত্রের দামের ওপর একটা প্রতিক্রিয়া হচ্ছে। কিন্তু দ্রব্যমূল্য যাতে মানুষের ক্রয় ক্ষমতার মধ্য থাকে, তার জন্য সরকার কাজ করে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, উপদফতর সায়েম খান প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ