logo
Saturday , 12 August 2023
  1. সকল নিউজ

ফ্লাইওভারের নিচে ছিনতাইকারীদের গোপন আস্তানা

প্রতিবেদক
admin
August 12, 2023 10:01 am

রাজধানীর মগবাজার ফ্লাইওভারের একটি গোপন আস্তানা (সুড়ঙ্গের মতো) থেকে তিন নারী ও এক পুরুষ ছিনতাইকারীকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ। পুলিশের অভিযানের সময় আকবর (১৯) নামে এক ছিনতাইকারী সেখান থেকে লাফিয়ে পড়ে আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে ফ্লাইওভারে নিচে অভিযান চালায় পুলিশ। এর আগে বুধবার রাতে এই ছিনতাই চক্রের এক নারী সদস্যকে আটক করে পুলিশ।

পুলিশ বলছে, ফ্লাইওভারের নিচের খালি জায়গাকে ছিনতাইকারীরা গোপন আস্তানা হিসেবে ব্যবহার করে আসছে, এই জায়গাটি একটা সুড়ঙ্গের মতো। ছিনতাইয়ের পর এখানে তারা লুকিয়ে থাকে, আর ফ্লাইওভারের নিচ দিয়ে এক জায়গা থেকে আরেক জায়গায় চলে যায়। গতকাল বৃহস্পতিবার বিকালে চার জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন।

তিনি বলেন, মগবাজার ফ্লাইওভারে বিশেষ কায়দায় ছিনতাই করত একটি চক্র। বুধবার রাতে সেখান থেকে এক নারীকে আটক করা হয়। এরপর গতকাল বিকালে আবারও অভিযান পরিচালনা করে সেখান থেকে দুই নারীকে আটক করা হয় এবং আকবর নামে এক যুবক ফ্লাইওভার থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়। আহত ঐ যুবকের ঢাকা মেডিক্যালে চিকিৎসা চলছে। তাকেও আটক দেখানো হয়েছে।

আহত যুবক আকবর ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন। ঐ যুবক জানায়, ‘আমরা ঐ সুড়ঙ্গে বসে মাদক সেবন করি এবং ছিনতাই করার পর সেখানে লুকিয়ে থাকি। আমার সঙ্গে তিন নারী ছিল। তারা হলো, নাসরিন, রানী ও শেফালী।

পুলিশের একটি সূত্রে জানা যায়, মগবাজার ফ্লাইওভারে ছিনতাই করে তারা নিরাপদে ঐ সুড়ঙ্গ দিয়ে পালিয়ে যেত। বুধবার রাতে এক ব্যক্তিকে ছিনতাইকারীরা ঐ সুড়ঙ্গে নিয়ে যায়। পরে পুলিশ তাকে সেখান থেকে উদ্ধার করে। এ ঘটনায় সাধারণ মানুষের পাশাপাশি পুলিশের মধ্যেই বেশ চাঞ্চল্য তৈরি হয়েছে। এই চক্রে আর কারা জড়িত, তা খতিয়ে দেখছে পুলিশ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত