logo
Thursday , 18 January 2024
  1. সকল নিউজ

বাংলাদেশে রাজনীতি করার অধিকার নেই বিএনপির : শাজাহান খান

প্রতিবেদক
admin
January 18, 2024 9:26 am

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপি একটি অগণতান্ত্রিক দল। তারা বিশ্বে সন্ত্রাসী দল চিহ্নিত। নির্বাচন অথবা কোনো ঘটনাকে কেন্দ্র করে তারা সন্ত্রাস করে যানবাহন জ্বালিয়ে দেয়, মানুষকে পুড়িয়ে ও কুপিয়ে হত্যা করে। এর মধ্যদিয়ে তাদের রাজনীতি করার অধিকার হারিয়ে ফেলেছে। বাংলাদেশে তাদের রাজনীতি করার অধিকার নেই।বুধবার মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের মালেক মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, বিএনপির সবকিছুই এখন অবৈধ। তারা জানে না একটা সংসদ নির্বাচন হয়ে গেলে অটোমেটিক আগের সংসদ বাতিল হয়ে যায়। তারা কী করে বলে দুটি সংসদ অবস্থান করছে? এর মানে হচ্ছে তাদের সংসদ সম্পর্কে ধারণা অস্পষ্ট। সংসদে আসার মানসিকতা নেই বলেই তারা এ ধরনের কথা বলছে।

আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, আমরা বহির্বিশ্ব থেকে কোনো চাপ অনুভব করছি না। বহুদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে এবং সরকারের সঙ্গে কাজ করার অভিমত ব্যক্ত করেছে। সুতরাং আমাদের ওপর কোনো চাপ নেই।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত