logo
রবিবার , ২৩ অক্টোবর ২০২২ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

সোনাগাজীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৮, অস্ত্র-গুলি উদ্ধার

প্রতিবেদক
admin
অক্টোবর ২৩, ২০২২ ৮:৩৮ পূর্বাহ্ণ

ফেনীর সোনাগাজী আঞ্চলিক মহাসড়কের ডাকবাংলা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে আটজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে বেশ কয়েকজন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ খবরে সোনাগাজী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাশকুর রহমান ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ রাত সাড়ে ১০টার দিকে সাঁড়াশি অভিযানে বের হন। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ডাকাত দলের আট সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- ফেনীর ফুলগাজীর আমজাদহাট ইউনিয়নের মালিপুর এলাকার আবদুল মালেকের ছেলে আবদুল মুনাফ (৩৫), নোয়াখালীর সুধারাম থানার দক্ষিণ মুন্নাফিয়া এলাকার মৃত মো. ইসমাইলের ছেলে আবু তাহের (৬০), হাতিয়া থানার বুড়িরচর এলাকার লালু মেইকারের ছেলে মো. জয়নাল (৩৭), চাঁদপুর জেলার শাহরাস্তি থানার উত্তর দেবপাড়া এলাকার জয়নাল আবদীনের ছেলে ইকবাল হোসেন (৩৭), চট্টগ্রামের হাটহাজারী থানার শাহ আলমের কলোনীর আকবরের ছেলে মামুন (৩০), জামাল খানের ছেলে সুজন খান (২৫), পাহাড়তলি থানার দক্ষিণ হালিশহর এলাকার চাঁন মিয়ার ছেলে আলমগীর (৩৯) এবং হালিশহর ছোটপোল এলাকার ইসমাইল হোসেনের ছেলে জুয়েল হোসেন (২৮)।

তাদের কাছ থেকে একটি এলজি, ছয় রাউন্ড গুলি, একটি রামদা, দুটি কিরিচ, ছোরা একটি, প্লাস একটি ও ৩টি টর্চলাইট উদ্ধার করা হয়েছে।

ওসি খালেদ হোসেন জাগো নিউজকে জানিয়েছেন, এই সংঘবদ্ধ চক্র পরিকল্পিতভাবে বিভিন্ন স্থানে ডাকাতি করে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গ্রেফতারদের রোববার আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

সর্বশেষ - দেশের খবর