logo
Tuesday , 28 November 2023
  1. সকল নিউজ

দিনে গাড়িচালক, রাতে ভয়ংকর ছিনতাইকারী

প্রতিবেদক
admin
November 28, 2023 9:33 am

সাভারে চাঞ্চল্যকর অটোরিকশাচালক রমজান আলী হত্যাকাণ্ডের ঘটনায় হোতা রাজুসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এ সময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, নগদ টাকা ও মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়েছে।

গতকাল সোমবার সাভারের নবীনগরস্থ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান র‌্যাব-৪-এর কোম্পানি কমান্ডার রাকিব মাহামুদ খান। গ্রেফতারকৃত অন্যরা হলো—মহসিন, নূর আলম, ইসমাইল ও আক্তার। এদের সবার বাড়ি ভোলা জেলায়।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৪-এর কোম্পানি কমান্ডার রাকিব মাহামুদ খান বলেন, গত ৮ অক্টোবর সাভারের ভাকুর্তা এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহটি অটোরিকশাচালক রমজান আলীর বলে শনাক্ত হয়। অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। জড়িতদের গ্রেফতারে পুলিশের পাশাপাশি র‌্যাবের পক্ষ থেকে তদন্ত শুরু করা হয়। এরই ধারাবাহিকতায় ২৬ নভেম্বর সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুর, কেরানীগঞ্জ ও সাভার এলাকায় অভিযান চালিয়ে পাঁচ জনকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, তারা সবাই ঢাকায় অটোরিকশা, সিএনজি অটোরিকশা ও প্রাইভেট কার চালিয়ে জীবিকা নির্বাহ করত। সম্প্রতি তারা রাজধানীর মোহাম্মদপুর, কেরানীগঞ্জ, সাভার, আশুলিয়া ও ধামরাইসহ বিভিন্ন এলাকায় সংঘবদ্ধভাবে যাত্রী সেজে কৌশলে অটোরিকশায় উঠে সুযোগ বুঝে জোরপূর্বক গাড়ি ছিনিয়ে নিত। ছিনতাইয়ের সময় ক্ষেত্রবিশেষে চালককে মারধর করাসহ হত্যা করে লাশ নির্জন স্থানে ফেলে রেখে অটোরিকশা নিয়ে যেত তারা। গ্রেফতারকৃতদের থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সর্বশেষ - সকল নিউজ