logo
Sunday , 5 November 2023
  1. সকল নিউজ

কেন্দ্রের ডাকে আর সাড়া দেবেন না বিএনপির তৃণমূলের নেতারা

প্রতিবেদক
admin
November 5, 2023 4:27 pm

মহাসমাবেশসহ নানান কর্মসূচি ডেকে বারবার ব্যর্থ হওয়ায় ধীরে ধীরে অস্তিত্বের তলানিতে গিয়ে ঠেকেছে বিএনপি। এমনকি বারবার তৃণমূল থেকে নেতাকর্মীদের ডেকে এনে তাদের সাথে এক ধরনের প্রতারণা করা হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। যে কারণে কেন্দ্রের ডাকে আর সাড়া দেবেন না বলে জানিয়েছেন বিএনপির একাধিক জেলার পদপ্রাপ্ত নেতা।

তাদের অভিযোগ- ২৮ অক্টোবর সমাবেশের নামে ডেকে এনে রাজধানীজুড়ে ভাড়া করা সন্ত্রাসীদের দিয়ে ব্যাপক নৈরাজ্য চালায় বিএনপির হাইকমান্ড। আর এই দোষ গিয়ে পড়ে সব নেতাকর্মীর উপর। এতে করে বাড়ি ফিরেও নিজ পরিবারের কাছে মুখ দেখাতে পারছেন না তারা। এ ধরনের নাশকতার পরিকল্পনা রয়েছে জানলে তারা সমাবেশে আসতেন না বলেও জানিয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক জেলা বিএনপির সভাপতি বলেছেন, রাজনীতিবিদ আর অপরাধী যেমন এক নয়, তেমন আন্দোলন আর মানুষ হত্যাও এক জিনিস নয়। এ দুটো কখনো এক হতে পারে না। তাই কেন্দ্রের এমন নাশকতার কোনো দায় আর তারা নেবেন না। এ কারণে আগামী আন্দোলনেও আর উপস্থিত হবেন না বলে তারা জানিয়েছেন।

এদিকে বিএনপির কেন্দ্রীয় সব নেতা একে একে গ্রেফতার হওয়ায় বিএনপির তৃণমূলে বয়ে যাচ্ছে এক গোপন আনন্দ। কেননা যারা এভাবে মানুষ মারতে পারে, গাড়ি পোড়াতে পারে তাদের অবশ্যই বিচার হওয়া উচিত বলে মনে করেন তারা।

সর্বশেষ - সকল নিউজ