logo
Sunday , 13 November 2022
  1. সকল নিউজ

বিএনপি এখনই মনোনয়ন বাণিজ্য শুরু করেছে: কাদের

প্রতিবেদক
admin
November 13, 2022 8:46 am

বিএনপি এখনই মনোনয়ন বাণিজ্য শুরু করেছে বলে অভিযোগ তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

দীর্ঘ আট বছর পর ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে তিনি এ কথা বলেন। শনিবার (১২ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে এই সম্মেলনের আয়োজন করা হয়।

বিএনপির উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, এখনই শুরু হয়ে গেছে মনোনয়ন বাণিজ্য। কাকে কাকে মনোনয়ন দেবে, মনোনয়নের কথা বলে বস্তায় বস্তায় টাকা নিচ্ছে। তারেক রহমান বস্তায় বস্তায় টাকা সুইস ব্যাংকে পাঠিয়েছে। তাদের এই বাণিজ্যের বিরুদ্ধে খেলা হবে, খেলা হবে আন্দোলনে, খেলা হবে নির্বাচনে। তাদের লাল কার্ড দেখাবে জনগণ।

তিনি আরও বলেন, এই বাংলার ইতিহাস বীরের ইতিহাস, বিশ্বাসঘাতকতার ইতিহাস। যদি জিয়াউর রহমান হত্যাকারীদের সঙ্গে না থাকতেন, তাহলে বঙ্গবন্ধুর খুনিদের সাহস হতো না। জিয়াউর রহমান খুনিদের পুরস্কৃত করেছেন। এই জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের রক্ষা করতে আইন সংশোধন করেছিলেন। ১৫ আগস্টের মাস্টারমাইন্ড জিয়াউর রহমান, আর ২১ আগস্টের মাস্টারমাইন্ড তারেক রহমান।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। এছাড়া এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশ বাকি বিশ্বের জন্য মডেল হিসেবে কাজ করছে : যুক্তরাষ্ট্র

জি কে শামীমসহ ৮ জনের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ

যমুনার বুকে দৃশ্যমান হয়ে উঠেছে বঙ্গবন্ধু রেল সেতু

দেশের মানুষ শিক্ষিত হোক সেটা বিএনপি-জামায়াত চায় না: প্রধানমন্ত্রী

হাইকমান্ডের ডাকে সাড়া নেই, বিএনপি আন্দোলন নিয়ে বেকায়দায়

সৌদি পৌঁছেছেন ৮৮ হাজার ৭৯২ হজযাত্রী, ২১ জনের মৃত্যু

হামলা বন্ধ না করলে ইসরাইলকে ‘সুদূরপ্রসারী পরিণতি’ ভোগ করতে হবে: ইরান

বিএনপির সঙ্গে কথা বলার কিছু নেই: ভয়েস অব আমেরিকাকে প্রধানমন্ত্রী

নির্বাচন বর্জন করে বিএনপি নতুন করে ষড়যন্ত্র করছে : কাদের

মার্কিন ভিসানীতি নিয়ে আমরা উদ্বিগ্ন নই