logo
Sunday , 9 July 2023
  1. সকল নিউজ

বিএনপি ক্ষমতায় এলে ম্যাসাকার করে ফেলবে : কামরুল

প্রতিবেদক
admin
July 9, 2023 9:34 am

বিএনপি দেশের গণতন্ত্রকে হত্যা করতে চায় বলে মন্তব্য করেছেন সাবেক খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি। দলটি ক্ষমতায় এলে ম্যাসাকার করে ফেলবে বলেও মনে করেন তিনি।সম্প্রতি ঢাকার কেরানীগঞ্জের হযরতপুরে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠক ও মতবিনিময় সভায় কামরুল ইসলাম এ কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, ‘বিএনপি অনির্বাচিত সরকার চায়; দেশের গণতন্ত্রকে হত্যা করতে চায়। তবে এটা হতে দেয়া হবে না। বিএনপি ক্ষমতায় গেলে দেশটাকে ম্যাসাকার করে ফেলবে।’

কামরুল ইসলাম বলেন, বাংলাদেশ কোনো আলোচনার টেবিলে বসে হয়নি। দেশকে রক্ষা করতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। কারো চাপে শেখ হাসিনা সংলাপে বসবে না। দেশি বা বিদেশি কোনো চাপে সংলাপ হবে না।

সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘এর বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। বিএনপি জাতীয় নির্বাচনে না এলেও যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।’আন্দোলনের নামে সন্ত্রাস করলে যথাযথ জবাব দেয়া হবে। কাউকে বরদাশত করা হবে না।

তিনি আরও বলেন, ‘যারা মানবাধিকারের কথা বলে তাদের দেশেই মানবাধিকার লঙ্ঘন হচ্ছে।’

‘বঙ্গবন্ধুকে যেভাবে হত্যা করেছিল, এর চেয়ে মানবাধিকার লঙ্ঘন পৃথিবীতে নেই। আজকে তারা গণতন্ত্রের কথা বলে। তাদের দেশে শিশুদের স্কুলে হামলা করা হয়’, যোগ করেন তিনি।

আমাদের দেশের গণতন্ত্র আমরা দেখবো, অন্য দেশের এতো মাথাব্যথা কেন। বাংলাদেশকে যুক্তরাষ্ট্র ব্যবহার করতে চায়। আর বিএনপি তাদেরকে লবিস্ট নিয়োগ করে আমন্ত্রণ জানাচ্ছে।আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘দেশে সাময়িক সংকট চলছে, দ্রুতই কেটে যাবে। সব ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। বিএনপির আন্দোলনে জনগণ সম্পৃক্ত হয় না।’

সর্বশেষ - সকল নিউজ