logo
শনিবার , ১৬ জুলাই ২০২২ | ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

ট্রাকচাপায় অন্তঃসত্ত্বা নারীসহ তিনজনের মৃত্যু, সড়কেই সন্তান প্রসব

প্রতিবেদক
admin
জুলাই ১৬, ২০২২ ৮:৪৮ অপরাহ্ণ

ময়মনসিংহের ত্রিশালে ট্রাকচাপায় অন্তঃসত্ত্বা নারীসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ সময় ওই নারীর পেটে থাকা বাচ্চা চাপ খেয়ে সড়কেই প্রসব হয়। বাচ্চাটি সুস্থ আছে। বর্তমানে বাচ্চাটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কোর্ট ভবন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জাহাঙ্গীর আলম (৩৫), তার স্ত্রী রত্না বেগম (২৬) ও তাদের আড়াই বছরের সন্তান জান্নাত। তারা মঠবাড়ি ইউনিয়নের রায়মনি গ্রামের বাসিন্দা।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রত্না বেগমের গর্ভে সন্তান থাকায় আল্ট্রাসনোগ্রাম করার জন্য বাড়ি থেকে ত্রিশাল পৌর এলাকায় যান পুরো পরিবার।পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় দ্রুতগামী মালবাহী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা সবাই নিহত হন। এ সময় অন্তঃসত্ত্বা রত্না বেগমের পেটে থাকা শিশু চাপ খেয়ে সড়কেই প্রসব হয়। নবজাতক মেয়ে বাচ্চাটিকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়।পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বাচ্চাটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

সর্বশেষ - দেশের খবর