বিএনপির ঐক্যের ডাক জনগণের সঙ্গে তামাশা: ওবায়দুল কাদের

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   15 May 2022

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নিজেদের দলেই কোনো ঐক্য নেই। তারা আবার ঐক্যজোট করবে। বিগত নির্বাচনের সময়ে তাদের ঐক্য দেখেছি। তারা একেবারে লেজেগোবরে অবস্থা করে ফেলে। তাই বিএনপির নতুন এই ঐক্যের ডাক জনগণের সঙ্গে তামাশা বলেই আমরা মনে করছি। তারা ঐক্যজোটের কথা বলছেন; কিন্তু তার নেতৃত্ব কি টেমস নদীর ওপার থেকে কেউ দিচ্ছে, নাকি দেশের কেউ। মন্ত্রী শনিবার দুপুরে মাগুরা শহরের নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধনকালে ভার্চুয়ালি এ বক্তব্য দেন।

সম্মেলন শেষে মাগুরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহকে সভাপতি এবং বর্তমান সাধারণ সম্পাদক পঙ্কজ কুমারকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ শ্রীলংকা হয়ে যাবে-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় মন্ত্রী বলেন, ফখরুল ইসলাম পলিটিক্যাল হেলুসিনেশনে ভুগছেন। তিনি বাংলাদেশকে শ্রীলংকার সঙ্গে তুলনা করছেন। তাদের নেতাদের লজ্জা পাওয়া উচিত। তারা জানে না, বাংলাদেশ কখনো শ্রীলংকা হতে পারে না। কেননা বাংলাদেশ শ্রীলংকার মতো ঋণগ্রস্ত দেশ নয়। বাংলাদেশ শ্রীলংকার কাছ থেকে ঋণ নেয়নি। বরং শ্রীলংকাকে ২০০ মিলিয়ন ডলার ঋণ দিয়েছে বাংলাদেশ।

ওবায়দুল কাদের বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমরা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর মতো একটি প্রকল্প বাস্তবায়ন করতে সক্ষম হয়েছি। অচিরেই প্রধানমন্ত্রী সেটির উদ্বোধন করবেন। আর এসব দেখে তাদের (বিএনপি) মাথা খারাপ হয়ে গেছে।

মাগুরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন এমপি, অ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্ণা, পারভীন জামান কল্পনা, মাগুরা-১ আসনের সংসদ-সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ-সদস্য ড. বিরেন শিকদার প্রমুখ। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

আপনার মতামত লিখুন :