logo
Wednesday , 14 June 2023
  1. সকল নিউজ

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতাকে থাপ্পড় দিলেন বিএনপি নেতা

প্রতিবেদক
admin
June 14, 2023 9:24 am

তুচ্ছ ঘটনায় আব্দুর রশিদ নামের নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ককে থাপড়ালেন মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খাঁন টিপু।

সম্প্রতি নারায়ণগঞ্জ সদর থানার বিএনপির সম্মেলনে শহরের বাঁধন কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।এ ঘটনায় তৃনমূলের বিএনপির নেতাকর্মীরা প্রকাশ্যে নেতাকে থাপড়ানোর ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুর রশিদ সম্মেলনকে সফল করার জন্য সকাল থেকে কাজ করছিলেন। এ জন্য তিনি বক্তব্যের ডেস্কের সামনে দাঁড়িয়েছিলেন নেতাকর্মীদের সঙ্গে।

এ সময় মঞ্চে ছিলেন, ঢাকা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদসহ কেন্দ্রীয় কমিটির নেতারা। পরে বক্তব্য চলাকালীন তার পিছনে এসে দাঁড়ান মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাজিব। পাশে ছিলেন মহানগর ছাত্রদলের সভাপতি হাসিবুল হক শান্ত। রাজিব হুট করে এসে রশিদকে পিছনে যেতে বলেন। রশিদ প্রশ্ন করে আপনি কে? এ নিয়ে তাদের মধ্যে তর্ক হয়। পরিস্থিতি ঠান্ডা করতে মহানগর বিএনপির সদস্য সচিব টিপু আব্দুর রশিদকে টেনে সামনে নিয়ে সবার সামনে এনে চড় থাপ্পড় দিতে শুরু করেন। পরে নেতাকর্মীরা আব্দুর রশিদকে পিছনে চলে যেতে বলেন।

এ বিষয়ে নির্যাতিত আব্দুর রশিদ বলেন, তেমন কিছু হয়নি। সামনে অবস্থান নিয়ে একটু তর্কাতর্কি হয়েছে। আমি বুঝতে না পারায় একটু গরম হয়ে গিয়েছিলাম।

টিপুর থাপড়ানোর বিষয়ে রশিদ আরও বলেন, আমার রাজনৈতিক গুরু টিপু ভাই। উনার সাথে আমি রাজনীতি করে আসছি। উনি যেহেতু আমার গুরু তাই আমাকে শাসন করেছেন।

এ বিষয়ে টিপুর সঙ্গে কথা বললে তিনি জানান, ভুল বুঝাবুঝির কারণে এমন হয়েছে। দ্রুত পরিস্থিতি ঠান্ডা করতে সফল হয়েছি।

সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, দলের নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপু, আজহারুল ইসলাম মান্নান ও মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

সর্বশেষ - সকল নিউজ