logo
বুধবার , ২০ জুলাই ২০২২ | ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

রেলের টিকিট বিক্রিতে অব্যবস্থাপনা, সহজ ডটকমকে জরিমানা

প্রতিবেদক
admin
জুলাই ২০, ২০২২ ২:৪৮ অপরাহ্ণ

রনির উপস্থিতিতে বুধবার (২০ জুলাই) বেলা ১১টায় রাজধানীর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কার্যালয়ে এই শুনানি হয়। পাঁচ কর্মদিবসের মধ্যে এই টাকা পরিশোধ করতে বলা হয়েছে।

শুনানিকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফদরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান বলেন, মহিউদ্দিন রনির অভিযোগের পরিপ্রেক্ষিতে সহজ ডটকমের অবহেলা প্রমাণ হয়েছে। এ কারণে সহজ ডটকমকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

জরিমানার পুরো অর্থের ২৫ শতাংশ মহিউদ্দিন রনি পাবেন বলেও জানান ভোক্তা অধিদফতরের পরিচালক। এ রায়ে রনি সন্তোষ প্রকাশ করেছেন। তবে সহজের আইনজীবী মির্জা রাগিব হাসনাত জানান, এই রায়ের সঙ্গে তারা একমত নন। এই রায়কে চ্যালেঞ্জ করা হবে।

প্রসঙ্গত, ভুয়া ই-টিকেটিং সিস্টেমের শিকার হয়েছেন অভিযোগ তুলে ঈদুল আজহার আগে থেকেই বাংলাদেশ রেলওয়ের কথিত অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করে আসছিলেন ঢাবির থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র মহিউদ্দিন রনি। যদিও বুধবার তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, নিজের প্রতিদিনের অবস্থান কর্মসূচি প্রত্যাহার করতে বাধ্য হয়েছেন। তবে তিনি রেলওয়ের মহাপরিচালকের কাছে নিজের দাবি ও অভিযোগ সম্বলিত একটি স্মারকলিপি জমা দিয়েছেন বলে জানান।

সর্বশেষ - দেশের খবর