logo
Monday , 15 April 2024
  1. সকল নিউজ

নির্বাচন না করে সব হারিয়েছে বিএনপি : কামরুল ইসলাম

প্রতিবেদক
admin
April 15, 2024 10:24 am

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি জাতীয় নির্বাচনে অংশ না নিয়ে সব হারিয়েছে। তবে আসন্ন উপজেলা নির্বাচনে তাদের জনপ্রিয়তা প্রমাণ করার সুযোগ রয়েছে।গতকাল শনিবার ঢাকার কেরাণীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগ আয়োজিত ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, সরকার, নির্বাচন কমিশন এবং আওয়ামী লীগ আসন্ন উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ দেখতে চায়। আর নির্বাচন কমিশনও নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে বদ্ধপরিকর।

তিনি আরো বলেন, এবারের উপজেলা নির্বাচনে প্রতীক নিয়ে কিংবা দলীয়ভাবে কেউ অংশ নেবে না। সবাই স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নেবে। নির্বাচনে কেউ প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেবে কমিশন। ফলে জনগণ কোনো ধরনের শঙ্কা ছাড়াই নির্ভয়ে ভোট দিতে পারবেন।

কামরুল ইসলাম বলেন, গত সংসদ নির্বাচন ঘিরে আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো ধরনের হামলা-মামলা বা নির্যাতন নেই। আওয়ামী লীগের এত বড় বিজয়ের পর কোথাও কোনো বিচ্ছৃঙ্খলা ছিল না। বিএনপির ওপর কোনো নির্যাতন-নিপীড়ন হয়নি।

কামরুল ইসলাম বলেন, বিএনপির যারা সন্ত্রাসী কার্যকলাপে লিপ্ত, তারাই এখন কারাগারে রয়েছেন। অথচ বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে সব হারিয়ে আবোল তাবোল মন্তব্য করছে। তবে এবার উপজেলা নির্বাচনে অংশ নিয়ে বিএনপি তাদের জনপ্রিয়তা প্রমাণ করার সুযোগ নিতে পারে।

সর্বশেষ - সকল নিউজ