logo
শনিবার , ২৯ অক্টোবর ২০২২ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪

প্রতিবেদক
admin
অক্টোবর ২৯, ২০২২ ১:১১ অপরাহ্ণ

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে চারজনকে আটক করেছে মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানা। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার রাত পৌনে তিনটার দিকে কাশিমপুর থানার সারদাগঞ্জ উত্তরপাড়া থেকে তাদের আটক করা হয় বলে যুগান্তরকে জানিয়েছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) তানভীর আহমেদ।

আটক ব্যক্তিরা হলেন- গাজীপুর মহানগরের কাশিমপুর থানার মোল্লা মার্কেট এলাকার আলাল উদ্দিনের ছেলে মো. আলমগীর হোসেন (১৯) একই থানার মাজার রোড এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. শুভ ইসলাম (১৯), একই থানার পূর্ব এনায়েতপুর গ্রামের মৃত শামসুল শেখের ছেলে মো. মাসুম (১৯) ও মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার আউট সিগনাল এলাকার মনা মিয়ার ছেলে মো. রাকিব মিয়া (২২)।

কাশিমপুর থানার ওসি সৈয়দ রাফিউল করিম জানান, গোপন খবরে জানা যায় কাশিমপুর থানার সারদাগঞ্জ রাইসমিল এলাকায় আব্দুল মজিদ মার্কেটের সামনে পাঁকা রাস্তার উপর ডাকাতদের একটি দল যাত্রীবাহী যানবাহন ও পথচারীদের থেকে ডাকাতি করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্রসহ প্রস্তুতি নিচ্ছে।

এমন সংবাদে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা ডাকাতির কাজে ব্যবহৃত ১টি স্টিলের চাপাতি ও ৩টি চাকু উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে কাশিমপুর থানার মামলা দায়েরের পর ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার আদালতে পাঠানো হয়।

সর্বশেষ - দেশের খবর