logo
Saturday , 18 November 2023
  1. সকল নিউজ

বঙ্গবন্ধুর খুনি নূর চৌধুরীর দেখা মিললো টরোন্টোতে

প্রতিবেদক
admin
November 18, 2023 4:08 pm

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিজ হাতে গুলি করে খুন করা নূর চৌধুরীর দেখা মিললো কানাডায়। টরোন্টো থেকে মাত্র ১৩ কিলোমিটার দূরের ছোট্ট এলাকা ইটোবিকোর একটি কনডোমিনিয়ামের তিনতলায় থাকেন ৭০ বছর বয়সী নূর। দেশটির রাষ্ট্রীয় টেলিভিশন সিবিসির এক অনুসন্ধানী প্রতিবেদনে ক্যামেরাবন্দী হয়েছেন তিনি।

বাংলাদেশ সময় শনিবার (১৮ নভেম্বর) সকাল ৮টায় সিবিসি টেলিভিশিনের জনপ্রিয় অনুসন্ধানী বিভাগ ‘দ্য ফিফথ স্টেট’-এ ‘দ্য অ্যাসাসিন নেক্সট ডোর’ শিরোনামে ৪২ মিনিটের এই প্রতিবেদন প্রচারিত হয়।

98

সিবিসিরর প্রতিবেদকের মুখোমুখি নূর চৌধুরী। ছবি: ভিডিও থেকে নেওয়া

প্রতিবেদনে নূর চৌধুরীর কানাডায় পালিয়ে যাওয়া, ২৭ বছর সেখানে থেকে যাওয়া এবং খুনের অভিযোগে হওয়া শাস্তি বাস্তবায়নে তাকে বাংলাদেশের ফেরত চাওয়ার বিষয়গুলো উঠে এসেছে।

সিবিসির প্রতিবেদনে টরন্টোর বাসার ব্যালকনিতে নূর চৌধুরীকে এক ঝলক দেখানো হয়। গাড়ি নিয়ে বের হওয়ার সময় নূরকে ড্রাইভিং সিটে বসে থাকা অবস্থায় দেখা যায়। প্রতিবেদক কথা বলার চেষ্টা করলে কথা না বলেই দ্রুত গাড়ি চালিয়ে চলে যান তিনি।

কানাডায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার বলেছেন, এই একটি ইস্যু বাদে কানাডার সঙ্গে বাংলাদেশের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ। কেবল বাংলাদেশি হাইকমিশনার হিসেবে নয়, বাংলাদেশের সাধারণ মানুষ হিসেবে আমি চাই তাকে বাংলাদেশে ফেরত পাঠানো হোক।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত