logo
Monday , 10 July 2023
  1. সকল নিউজ

বিএনপি ক্ষমতায় যেতে বিদেশি ঘটকের আশ্রয় নিয়েছে : মোশাররফ

প্রতিবেদক
admin
July 10, 2023 9:23 am

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, নির্বাচনে জনগণের রায় নিয়ে আওয়ামী লীগ বারবার ক্ষমতায় এসেছে। কোনো আন্দোলনের ফলে আওয়ামী লীগ কখনো ক্ষমতাচ্যুত হয়নি। অন্যদিকে বিয়ের পাত্র-পাত্রী নির্বাচনের জন্য যেমন ঘটকের দ্বারস্থ হতে হয়, বিএনপিও সেভাবে ক্ষমতায় যাওয়ার জন্য বিদেশিদের আশ্রয় নিয়েছে। প্রকৃত ভোটযুদ্ধে বিএনপির আস্থা নেই। তারা চায় বিদেশি মুরব্বি তাদের ক্ষমতায় বসিয়ে দিক।

গতকাল শনিবার চট্টগ্রামের লালখান বাজারে মহানগর আওয়ামী লীগের আওতাধীন ১০টি ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ে এসব কথা বলেন তিনি।

ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক শক্তি কার্যকর করলে অনেক ভোটার ভোটকেন্দ্রে যাবে। সবাইকে উদ্বুদ্ধ করতে হবে। ভোটারদের কেন্দ্রে নিতে হবে। সবাই একজোট হয়ে নৌকার বিজয়ের জন্য কাজ করতে হবে।

তিনি আরো বলেন, চট্টগ্রাম-১০ আসনের উপ-নির্বাচন আওয়ামী লীগের জন্য চ্যালেঞ্জ। মহিউদ্দিন বাচ্চু এ আসনে শেখ হাসিনার প্রতিনিধি, নৌকা প্রতীকের প্রতিনিধি। তাকে বিজয়ী করে চট্টগ্রাম-১০ আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে হবে। বিএনপি নির্বাচন নিয়ে ক্রমাগত ষড়যন্ত্র করছে, আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হয়ে সেই ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মী ও জনগণ একসঙ্গে থাকলে দেশবিরোধী কোনো শক্তি আমাদের মাথা নোয়াতে পারবে না।

আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই চট্টগ্রামের মানুষ আজ উন্নয়নের সুফল ভোগ করছে। এই উন্নয়ন ধরে রাখতে হবে। প্রান্তিক উপকারভোগীদের ভোটকেন্দ্রে আনতে পারলেই আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত। কারণ তারাই আওয়ামী লীগের ক্ষমতার মূল উৎস। তাদের প্রতি আওয়ামী লীগের শতভাগ বিশ্বাস আছে।

এ সময় উপস্থিত ছিলেন- শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন বাচ্চু, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, সহ-সভাপতি এটিএম পেয়ারুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত