logo
Tuesday , 23 January 2024
  1. সকল নিউজ

বিএনপির তথাকথিত আন্দোলনের রূপরেখা কেউ দেখেনি : সেতুমন্ত্রী

প্রতিবেদক
admin
January 23, 2024 9:48 am

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কারও স্বীকৃতির জন্য সরকার অপেক্ষা করে বসে নেই। গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপির আন্দোলনকে দেশের গণতান্ত্রিক সংস্কৃতি ধ্বংসের পাঁয়তারা বলে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তথাকথিত আন্দোলনের ডাক দিয়ে ব্যর্থ হয়ে বিএনপি এখন দেশে-বিদেশে হাসি-তামাশার পাত্রে পরিণত হয়েছে। বিএনপির তথাকথিত আন্দোলনের রূপরেখা কেউ দেখেনি। তাদের আন্দোলনের বিষয়টি স্পষ্ট নয়। আর আন্দোলনের নামে বিএনপি সহিংসতার আশ্রয় নিলে তার বিরুদ্ধে আইন প্রয়োগকারী সংস্থা তাদের দায়িত্ব পালন করবে এবং রাজনৈতিকভাবে আমরাও মোকাবিলা করব।

ওবায়দুল কাদের বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে পরীক্ষা-নিরীক্ষা করে কমিটি গঠন করা হচ্ছে। বাণিজ্য মন্ত্রণালয়ের একটা সেল কাজ করছে। মূল্যস্ফীতির বিষয়ে অনুসন্ধান করা হচ্ছে এবং ব্যবস্থাও নেওয়া হচ্ছে। তিনি বলেন, দ্রব্যমূল্য পরিস্থিতি এখন সারা বিশ্বে একই রকম। ইউরোপে গড় মূল্যস্ফীতি ১০ দশমিক ৫। যুদ্ধও বাড়ছে, মূল্যস্ফীতিও বাড়ছে, জিনিসপত্রের দামও বাড়ছে।এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক ও দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ