logo
Saturday , 18 November 2023
  1. সকল নিউজ

‘যারা নির্বাচন বানচালের নামে অগ্নিসন্ত্রাস করছে তাদের ক্ষমা নেই’

প্রতিবেদক
admin
November 18, 2023 4:10 pm

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আজকে যারা নির্বাচন প্রতিহতের নামে অগ্নিসন্ত্রাস করছে তাদের কিন্তু ক্ষমা নেই। নির্বাচন বানচালের নামে বিচারপতির বাসায় হামলা করছে, পুলিশ-সাংবাদিকের ওপর হামলা করেছে, তাদের ক্ষমা নেই।

রাজধানীর তেজগাঁওয়ে শুক্রবার আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, দণ্ডিত আসামি খালেদা জিয়াকে আমি বাসায় থাকার সুযোগ দিয়েছি। তাকে চিকিৎসার জন্য বিদেশ নেওয়ার কথা বলছে তার দল। এখন তাকে বিদেশ যেতে হলে তো আগে কারাগারে যেতে হবে, আইন তাই বলে।

তারেক রহমান মাকে দেখতে না আসার বিষয়ে তিনি বলেন, ছেলেই তো মাকে দেখতে এলো না। এই যে, যায় যায়, মরে মরে করতেছে তবুও ছেলে দেখতে এলো না।

অগ্নিসন্ত্রাসের জন্য তারেক রহমানকে দোষারূপ করে সরকার প্রধান বলেন, লন্ডনে বসে হুকুম দেয়, সে তো দেশে আসবে না। তার হুকুমে মানুষের ক্ষতি করছে বিএনপি নেতাকর্মীরা। জীবন্ত মানুষ পুড়িয়ে মারছে। তাদের ছাড় নেই। যে দেশে আসার সাহস রাখে না তার কথা কেন শোনেন, বিএনপি কর্মীদের প্রতি এটাই আমার প্রশ্ন।

বিএনপির নেতৃত্বের সমালোচনা করে তিনি বলেন, এ দলের নেতাই নেই। খালেদা জিয়াও নির্বাচন করতে পারবেন না, তারেক জিয়াও পারবেন না। তারা দুজনই দণ্ডিত আসামি। তাদের নির্দেশে বিএনপি কেন নির্বাচন বানচালে সন্ত্রাস করছে?

শেখ হাসিনা বলেন, বিএনপি নির্বাচন করতে না চাইলে না করুক। সন্ত্রাস করছে কেন? বিএনপি নেতাকর্মীরা অগ্নিসন্ত্রাস করছে। বাস পোড়াচ্ছে, মানুষ পোড়াচ্ছে। তাদের ওপর মানুষের অভিশাপ।

নির্বাচন যথাসময়ে হবে জানিয়ে সরকার প্রধান বলেন, বিএনপির জনগণের ভোটে আস্থা নেই। এটা তাদের বিষয়। আমরা সংবিধান মেনে ভোট করব।

দেশবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, যারা অগ্নিসন্ত্রাস করছে তাদের ধরিয়ে দিন। জনগণ সচেতন হলে তারা অগ্নিসন্ত্রাসের সাহস পাবে না।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

‘শেখ হাসিনাকে ২৩ বার হত্যাচেষ্টা, খালেদা জিয়াকে একবারও নয়’

দাম দিয়ে কিনেছি বাংলা কারোর দানে পাওয়া নয়

আওয়ামী লীগের যৌথসভা আজ বিকেলে

চলতি মাসেই প্রশাসনের শীর্ষ আট পদে পরিবর্তন

মুক্তিযুদ্ধের পক্ষের ইসলামী দলগুলোকে দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবিলার আহ্বান তথ্যমন্ত্রীর

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প শেষ হলো দ্বিতীয় ইউনিটে জেনারেটর স্ট্যাটর স্থাপনের কাজ

নিউইয়র্কের উদ্দেশ্যে লন্ডন ছেড়েছেন প্রধানমন্ত্রী

বিএনপির নৈরাজ্য কঠোর হাতে দমন করা হবে : হানিফ

রাজপথেই বিএনপি-জামায়াতের কুকর্মের জবাব দেবে যুবলীগ: শেখ পরশ

বিএনপি খুনি ও ষড়যন্ত্রকারীদের সংগঠন: বাহাউদ্দিন নাছিম