logo
Tuesday , 1 August 2023
  1. সকল নিউজ

বিএনপির নৈরাজ্য কঠোর হাতে দমন করা হবে : হানিফ

প্রতিবেদক
admin
August 1, 2023 9:25 am

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, অতীতের মতো আগামীতেও বিএনপির সব নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর হাতে দমন করা হবে।

রোববার কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত সাংবাদিকদের আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, সবার ধারণা ছিল, বিএনপি অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে সন্ত্রাসী কার্যক্রম থেকে বেরিয়ে আসবে। কিন্তু চোরে না শোনে ধর্মের কাহিনী। বিএনপি তার স্বভাব-চরিত্র থেকে বেরিয়ে আসতে পারেনি। গতকালও তারা অতীতের মতো অবরোধের নামে মানুষের চলাচল বাধাগ্রস্ত করে পুলিশের ওপর হামলা ও গাড়িতে অগ্নিসংযোগের মাধ্যমে সন্ত্রাসী কর্মকাণ্ড করেছে।

তিনি আরো বলেন, জনগণের জানমাল রক্ষায় অতীতে যেমন বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর হস্তে দমন করা হয়েছিল; তেমনই আগামীতেও বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর হস্তে দমন করবে সরকার।

আমানউল্লাহ আমান ও গয়েশ্বর চন্দ্র রায়ের প্রতি প্রধানমন্ত্রীর সম্প্রীতি নিয়ে মির্জা ফখরুলের মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি নেতাদের সভ্যতা ও শিষ্টাচার বলতে কিছু নেই। সভ্যতা বিবর্জিত একটি দলের নেতাকর্মীদের কাছে যেকোনো শিষ্টাচারই নাটক বলে মনে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, বিএফইউজে সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত