logo
Sunday , 4 February 2024
  1. সকল নিউজ

বিএনপি-জামায়াত জঙ্গি সংগঠনগুলোকে মদদ দিচ্ছে : আইনমন্ত্রী

প্রতিবেদক
admin
February 4, 2024 9:49 am

বিএনপি-জামায়াত জঙ্গি সংগঠনগুলোকে মদদ দিচ্ছে অভিযোগ করে আইন বিচার ও সংসদবিষয় মন্ত্রী আনিসুল হক বলেছেন, যতদিন পর্যন্ত জঙ্গি সংগঠনগুলো আছে ততদিন পর্যন্ত আমাদের সাবধানে থাকতে হবে।

আজ শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার বনগজ গ্রামে খালের ওপর নির্মিত ৯৭ মিটার দৈর্ঘ্যের একটি সেতু উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

সেতু উদ্বোধন উপলক্ষে স্থানীয় ঈদগাহ মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, দেশের উন্নয়নমূলক মেগা প্রকল্প পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, টেলিভিশন চ্যানেলসহ গুরুত্বপূর্ণ প্রকল্প ও স্থাপনায় নাকি সন্ত্রাসী হামলার ঝুঁকি রয়েছে।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, বিএনপি-জামায়াতের কাজ হচ্ছে বাংলাদেশের মানুষ যেন কষ্টে থাকে সেই ব্যবস্থা করা। তারা ২০১৪ সালের নির্বাচনের সময় আগুন সন্ত্রাস করেছে। ২০১৮ সালের নির্বাচনে মনোনয়ন বাণিজ্য করেছে। মানি লন্ডারিংয়ের মাধ্যমে টাকা বিদেশে পাচার করেছে। ২০২৪ সালের নির্বাচনেও তারা সেই রকম একটি ষড়যন্ত্র করেছে।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষের কাছে তারা ভোটের জন্য আসে না। তারা মনে করে বিদেশি মুরুব্বিদের কাছে কান্নাকাটি করলে তারা পেছনের দরজা দিয়ে তাদের ক্ষমতায় বসিয়ে দেবে।

এ সময় তার সঙ্গে ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, আখাউড়া পৌরসভার মেয়র ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজলসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - সকল নিউজ