হাফিজ-শাহজাহানকে বাদ রেখেই সুবর্ণজয়ন্তী উদযাপন বৈঠক বিএনপির

 admin
প্রকাশিত :  28-12-2020

নিউজ ডেস্ক:
দলের দুই ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজউদ্দিন আহমেদ (বীরবিক্রম) এবং ব্যারিস্টার শাহজাহান ওমর (বীরউত্তম) এই দুজনকে বাদ রেখেই বাংলাদেশের স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপনে গঠিত কমিটির বৈঠক করেছে বিএনপি। স্বাধীনতার সুর্বণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে বিএনপির বরিশাল বিভাগীয় উদযাপন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।

দলের চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় হাফিজউদ্দিন ও শাহজাহান উপস্থিত ছিলেন না। তারা সুবর্ণজয়ন্তী উদযাপনে বিএনপি গঠিত কেন্দ্রীয় ও বরিশাল বিভাগীয় কমিটির সদস্য।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এই তথ্য জানিয়েছেন।

এর আগে গত ২১ ডিসেম্বর বছরব্যাপী সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে ১৫টি বিষয়ভিত্তিক এবং ১০টি বিভাগীয় কমিটি করে বিএনপি।

বৈঠকে না থাকার বিষয়ে হাফিজউদ্দিন আহমেদ বলেন, ‘বৈঠকের বিষয়ে আমাকে কেউ কিছু বলেনি, তাই যাইনি।’

অন্যদিকে ব্যারিস্টার শাহজাহান ওমর বলেন, ‘আমাকে মজিবুর রহমান সরোয়ার বলেছিলেন কিন্তু আমি ব্যক্তিগত জরুরি কাজ থাকায় যাইনি।’

হাফিজউদ্দিন আহমেদ এবং শাহজাহান ওমর বৈঠকে না থাকার বিষয়ে জানতে চাইলে মজিবুর রহমান সরোয়ার বলেন, ‘কী প্রোগ্রাম করা যায় এ কারণে বসেছিলাম। আগামী ৫ তারিখে আমাদের বৈঠক হবে। সেখানে আমরা সবাইকে থাকতে বলবো।’

আজকের এই সভায় সভাপতিত্ব করেন বিএনপি বরিশাল বিভাগীয় কমিটির আহ্বায়ক ও স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। সভা পরিচালনা করেন বিএনপি উদযাপন কমিটির সদস্য সচিব ও যুগ্ম মহা-সচিব অ্যাডভোকেট মজিবুর রহমান সারোয়ার।

এছাড়া উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, আকন কুদ্দুসুর রহমান, মাহবুবুল হক নান্নু, কাজী রওনাকুল ইসলাম টিপু, ফিরোজুজ্জান মামুন মোল্লা, হাসান মামুন, হায়দার আলী লেলিন, কর্নেল (অব.) শাহজাহান মিলন প্রমুখ।

আপনার মতামত লিখুন :

এই বিভাগের সর্বশেষ