logo
Sunday , 28 January 2024
  1. সকল নিউজ

বিএনপির ষড়যন্ত্র বানচাল হয়ে গেছে : হানিফ

প্রতিবেদক
admin
January 28, 2024 9:32 am

বিএনপির প্রতি ইঙ্গিত করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচনে এই দেশের জনগণের অংশগ্রহণ বলে দেয় তাদের ষড়যন্ত্র বানচাল হয়ে গেছে। যতক্ষণ জনগণ থাকে ততক্ষণ বানচাল করার কোনও সুযোগ নেই।শনিবার (২৭ জানুয়ারি) বিকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ‘শান্তি ও গণতন্ত্র’ সমাবেশে এসব কথা বলেন তিনি।মাহবুব উল আলম হানিফ বলেন, নির্বাচন কোনও দল বয়কট করলে কিছু যায় আসে না।  বাংলাদেশের মানুষ উন্নয়ন চায়, এই অপশক্তির বিলীন দেখতে চায়।

তিনি বলেন, এরা পেট্রোল দিয়ে বাস পুড়িয়ে মানুষ হত্যা করেছে। এই দল এখন মানুষের কাছে সন্ত্রাসী দল। সন্ত্রাস করে এই দেশে কোনও কিছু অর্জন করা যায় না। এটা প্রমাণিত হয়েছে। আমরা আহ্বান জানাই, যারা পেট্রোল দিয়ে মানুষ হত্যা করেছে, এদেরকে বাংলাদেশ থেকে চিরবিদায় জানিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবো।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রাজ্জাক, মোস্তফা জালাল মহিউদ্দিন, কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ