logo
Sunday , 14 January 2024
  1. সকল নিউজ

বিএনপি সন্ত্রাসী দল হিসেবে জনগণের কাছে প্রতিষ্ঠিত : হানিফ

প্রতিবেদক
admin
January 14, 2024 9:44 am

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচিত সরকারের প্রথম কাজ হবে কঠোরভাবে জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ড দমন করা।কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি এখন রাজনৈতিক কর্মকাণ্ডের মধ্যে নেই। ভ্রান্ত রাজনীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে ধীরে ধীরে এই দলটা সন্ত্রাসী ও জঙ্গি দল হিসেবে জনগণের কাছে প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, যেকোনো সন্ত্রাসী এবং জঙ্গি কর্মকাণ্ড কঠোরভাবে দমন করাই হচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর কাজ। নির্বাচনের পর এখন নতুন সরকার গঠন করা হবে। নতুন সরকারের প্রথম কাজ হবে দেশে জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোরভাবে দমন করা।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন নিয়ে দেশি-বিদেশিদের মাঝে অনেক মিথ্যাচার এবং বিভ্রান্তিমূলক তথ্য ছড়িয়ে নির্বাচনের বিরুদ্ধে অবস্থান নেয়ার চেষ্টা করা হয়েছিল এবং এই কাজটি করেছিল বিএনপি ও জামায়াত।

তিনি বলেন, নির্বাচন অবাধ সুষ্ঠু হওয়ার মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা করেন। এই নির্বাচনের মধ্য দিয়ে দেশি-বিদেশি আর কারোর কোনো কিছু বলার থাকবে না।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকউজ্জামানসহ দলীয় নেতাকর্মীরা।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত