logo
Tuesday , 9 January 2024
  1. সকল নিউজ

‘মানুষ বিশ্বাস করেছে, প্রধানমন্ত্রীর নেতৃত্বেই এগিয়ে যাওয়া সম্ভব’

প্রতিবেদক
admin
January 9, 2024 4:52 pm

নীলফামারী-২ (সদর) আসনে আসাদুজ্জামান নূর পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেছেন। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি শহরের বঙ্গবন্ধু চত্বরে স্থাপিত প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

আসাদুজ্জামান নূর বলেন, ‘এই দেশের জনগণ আজকে আশ্বস্ত বোধ করছেন, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপরে আস্থা রেখেছেন, এবং বিশ্বাস করেছেন যে, তাঁর নেতৃত্বেই একমাত্র বাংলাদেশের এগিয়ে যাওয়া সম্ভব। তাঁর আর কোনো বিকল্প নেই’।

 

দেশি-বিদেশি ষড়যন্ত্রের কথা ইঙ্গিত করে তিনি বলেন, ‘কোনো ষড়যন্ত্রই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ম শেখ হাসিনার অপ্রতিরোধ্য জয়যাত্রাকে প্রতিহত করতে পারেনি। জনগণের অকুণ্ঠ সমর্থনের মধ্য দিয়ে তিনি আবারও রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিয়েছেন। ২০০৯ সাল থেকে একটানা ক্ষমতায় থেকে এই পিছিয়ে পড়া বাংলাদেশ, অভাবের বাংলাদেশ, মঙ্গার উত্তরবঙ্গ সমস্তকিছু মলিনতাকে মুছিয়ে দিয়ে তিনি একটা উজ্জ্বল ভবিষ্যতের দিকে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।’

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘মনে রাখতে হবে যারা স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক শক্তি, তারা কিন্তু নিশ্চুপ বসে থাকবে না।

এই নির্বাচনের মধ্য দিয়ে আমাদের দায়িত্ব কিন্তু শেষ হয়ে যাবে না। আমাদের মনে রাখতে হবে যে, এই অপশক্তি ৭১ থেকে শুরু করে এখন পর্যন্ত তারা প্রতিটি পর্যায়ে বঙ্গবন্ধুকন্যার যে অগ্রযাত্রা সেটিকে বাধাগ্রস্ত করার জন্য, বাংলাদেশকে ধ্বংস করার জন্য নানা ধরনের ধ্বংসাত্মক এবং নাশকতামূলক কাজকর্ম চালিয়ে যাচ্ছে। আগামীতে তারা হয়ত রাজপথেও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করবে। এজন্য আমাদের প্রস্তুত থাকতে হবে।
আমাদের মধ্যে কোনো আত্মতৃপ্তি, আত্মপ্রসাদের জায়গা নাই। মনে রাখতে হবে আমরা বঙ্গবন্ধুর সৈনিক, আমরা শেখ হাসিনার সৈনিক।’ 

এ সময় সেখানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সহসভাপতি মো. হাফিজুর রশিদ মঞ্জু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্, সাধারণ সম্পাদক মাসুদ সরকার প্রমুখ।

আসাদুজ্জামান নূর ২০০১ সালে এ আসনে আওয়ামী লীগের হয়ে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন। সেই থেকে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে টানা পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন।

সর্বশেষ - সকল নিউজ