logo
Tuesday , 5 March 2024
  1. সকল নিউজ

নিত্যপণ্যের বাজার অস্থিতিশীল করতে বিএনপির পাঁয়তারা

প্রতিবেদক
admin
March 5, 2024 9:47 am

গণমানুষের সমর্থনহীন বিএনপি এখন রাজনীতি বাদ দিয়ে দেশ ধ্বংসের ষড়যন্ত্রের পথে হাঁটছে। যেহেতেু আন্দোলন-সংগ্রামের নয়-ছয় এখন আর দেশের মানুষ গিলছে না তাই স্বাভাবিকভাবেই বিএনপির সামনে জল ঘোলা করা ছাড়া আর কোন উপায় নেই। জনবিচ্ছিন্ন দলটি এখন তাই বিভিন্ন দেশেবিরোধী ষড়যন্ত্রে মনোনিবেশ করছে।

জানা গেছে, পবিত্র মাহে রমজানকে সামনে রেখে বাজার সিন্ডিকেটগুলোকে নিয়ে নতুন পরিকল্পনায় নেমেছে বিএনপির শীর্ষ নেতারা। রমজানের শুরুতেই নিত্যপণ্যের দাম নিয়ে কারসাজি করছে রিজভী-ফকরুলরা। ইচ্ছে করে বিভিন্ন পণ্য মজুদ করা এবং তারপর আকাশছোঁয়া দাম তুলে দেয়াই তাদের উদ্দেশ্য।

শান্তিতে বসবাস করা দেশের মানুষের মধ্যে কৃত্রিম খাদ্য সংকট সৃষ্টি করে তাদেরকে সরকারের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলতে পারলেই বিএনপির মূল কার্যসিদ্ধি হবে। আর একারণে কেন্দ্রীয় নেতাদের তত্বাবধানে গোপন মিশন চালাচ্ছে দেশজুড়ে ছড়িয়ে থাকা বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতাকর্মীরা।

গোপন সূত্রে জানা যায়, বিএনপির পলাতক নেতা তারেক রহমান লন্ডন থেকে একটি বড় অংকের ফান্ড পাঠিয়েছে এই মিশনের জন্য। যা ইতোমধ্যে পৌঁছে গেছে দেশের বিভিন্ন প্রান্তে। আর তার প্রভাবও এরই মধ্যে লক্ষ্য করা যাচ্ছে দেশের বাজারগুলোতে। রমজান উপলক্ষ্যে অনেক নিত্যপণ্যের দামই এখন উর্দ্ধমূখী।

বিএনপি এদেশের সাধারণ মানুষের ক্ষুধার্ত পেট আর লাশের ওপর দিয়ে ক্ষমতায় যাবার স্বপ্ন দেখে। দেশ ও দেশের মানুষের শত্রু এইসব কুলাঙ্গারদের থেকে সতর্ক থাকুন।

সর্বশেষ - সকল নিউজ