logo
Monday , 25 December 2023
  1. সকল নিউজ

প্রতিটি ভোট হবে বিএনপির সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ: নসরুল হামিদ

প্রতিবেদক
admin
December 25, 2023 2:35 pm

ঢাকা-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী নসরুল হামিদ বলেছেন, আগামী ৭ জানুয়ারির প্রতিটি ভোট হবে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ।

রোববার (২৪ ডিসেম্বর) তেঘরিয়া ইউনিয়নে ৮নং ওয়ার্ডের কদমপুর এলাকায় উঠান বৈঠকে তিনি একথা বলেন। দ্বাদশ সংসদ নির্বাচনের ভোটের দিন সকাল থেকে কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার এ সময় আহ্বান জানান নসরুল হামিদ।

তিনি বলেন, ২০২৪ সালের ৭ জানুয়ারি সকাল ৮টা থেকে ভোট দিতে হবে। আমাদের এ ভোট হবে বিএনপি-জামায়াত জোটের বিরুদ্ধে প্রতিবাদ। আমার প্রার্থী জিতবে, এটা ভেবে ঘরে বসে থাকলে হবে না। কে জিতবে আর কে জিতবে না, এটা আল্লাহ জানেন। ভোটটা দেওয়া মানে সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ। এটা মাথায় রাখতে হবে।

নসরুল হামিদ বলেন, বিএনপি-জামায়াত এই দেশটাকে লুটেপুটে খেয়েছে। নিজেরা আসতে পারবে না দেখে এখন বিদেশিদের কাছে হাত পেতেছে। সব ষড়যন্ত্র শেষ হয়ে গেছে।

নির্বাচনে অংশ না নেয়ায় বিএনপি-জামায়াতের রাজনৈতিক ভবিষ্যৎ প্রসঙ্গে আওয়ামী লীগের এ নেতা বলেন, এবার নির্বাচনে না এসে সারা জীবনের জন্য নিশ্চিহ্ন হয়ে গেল বিএনপি-জামায়াত জোট।

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহর চান মোল্লাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত