logo
Friday , 6 January 2023
  1. সকল নিউজ

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী শ্রদ্ধা

প্রতিবেদক
admin
January 6, 2023 2:22 pm

দুই দিনের ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা।

শুক্রবার (৬ জানুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এ সময় বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন প্রধানমন্ত্রী। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় শেখ রেহানাসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

New Project (4)

এর আগে গণভবন থেকে সকাল ৮টা ১৮ মিনিটে সড়কপথে রওনা হয়ে পঞ্চমবারের মতো পদ্মা সেতু পার হয়ে টুঙ্গিপাড়ায় পৌঁছান শেখ হসিনা। দুপরে তার খুলনায় যাওয়ার কথা রয়েছে। খুলনার কর্মসূচি শেষ করে টুঙ্গিপাড়া ফিরে আসবেন। পরে টুঙ্গিপাড়ার নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

শনিবার (৭ জানুয়ারি) দুপুরে আওয়ামী লীগের সভাপতি হিসেবে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন শেখ হাসিনা। এ সময় দলের নবনির্বাচিত জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের নেতারা উপস্থিত থাকবেন। পরে দুপুর ২টায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে যৌথসভা অনুষ্ঠিত হবে।

PM 4

এ সফরে বঙ্গবন্ধুর স্মৃতিবিজরিত মধুমতি নদীতে বঙ্গবন্ধু মেমোরিয়াল বোট ল্যান্ডিং র‌্যাম্প, বাঘিয়ার নদীর পাড়ে বোট ল্যান্ডিং র‌্যাম্প, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনসহ গোপালগঞ্জ, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার বাস্তবায়িত ২৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এসব কর্মসূচি শেষে শনিবার সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে রেওনা দেবেন।

শেখ হাসিনার দুদিনের সফরকে নির্বিঘ্ন করতে টুঙ্গিপাড়াসহ পুরো জেলায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

সর্বশেষ - সকল নিউজ