logo
Tuesday , 12 December 2023
  1. সকল নিউজ

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের লোগো উন্মোচন করলেন সেনাপ্রধান

প্রতিবেদক
admin
December 12, 2023 9:29 am

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২৪ এর লোগো উন্মোচন করেছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।গতকাল রোববার (১০ ডিসেম্বর) ঢাকা সেনানিবাসস্থ আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি লোগো উন্মোচন করেন।আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ সময় সেনাবাহিনী প্রধান বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সঙ্গে এগিয়ে যাচ্ছে আমাদের ক্রীড়াঙ্গন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে বাঙালি জাতিসত্তা, ঐতিহ্য ও সংস্কৃতি বহির্বিশ্বের সামনে উপস্থাপন করা ও যুব সমাজকে স্বাস্থ্যসম্মত জীবনধারায় উদ্বুদ্ধ করা হলো বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২৪ এর মূল লক্ষ্য।

অনুষ্ঠানে সেনাবাহিনীর উচ্চপদস্থ সামরিক কর্মকর্তা, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব, বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের কর্মকর্তা, ম্যারাথনের স্পন্সর এবং গণমাধ্যমের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২৪ আগামী ২৬ জানুয়ারি ৩০০ ফিট তথা শেখ হাসিনা সরণিতে অনুষ্ঠিত হবে।

১০ ডিসেম্বর থেকে এই ম্যারাথনের রেজিস্ট্রেশন কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে, যা আগামী ১০ জানুয়ারি পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

লোগো উন্মোচন অনুষ্ঠানের পর মিডিয়া ব্রিফিং করেন আয়োজক কমিটির প্রধান সমন্বয়ক ও রেস ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী পরিচালক, সেনাসদর, সামরিক প্রশিক্ষণ পরিদপ্তর।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

‘পদ্মা সেতু উদ্বোধন হওয়ার পর রিজভী নিখোঁজ ছিলেন’

সাংবাদিকদের জন্য অনেক কিছু করার প্রচেষ্টা করছে সরকার: তথ্য প্রতিমন্ত্রী

বিএনপি-জামায়াত কর্মসূচির নামে সন্ত্রাসী কর্মকাণ্ড করছে : নাছিম

শেখ হাসিনা ক্ষমতায় আসার পর গ্রাম ও শহরের পার্থক্য দূর হয়েছে : পরিবেশমন্ত্রী

আন্দোলনে ক্লান্ত বিএনপির নেতা-কর্মীরা, কাটছে না দোটানা

বিএনপি-জামায়াত পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় : আনিসুল হক

সীমান্ত দিয়ে মিয়ানমারের নাগরিকদের ঢুকতে দেওয়া হবে না: মোমেন

রাজধানীর ৩ থানার ওসিকে বদলি

মহেশখালীতে হচ্ছে তৃতীয় ভাসমান এলএনজি টার্মিনাল

কমিউনিটি ক্লিনিকের বৈশ্বিক স্বীকৃতিতে প্রধানমন্ত্রী খুশি