logo
Sunday , 30 October 2022
  1. সকল নিউজ

শেখ হাসিনা ক্ষমতায় আসার পর গ্রাম ও শহরের পার্থক্য দূর হয়েছে : পরিবেশমন্ত্রী

প্রতিবেদক
admin
October 30, 2022 8:45 am

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতায় আসার পর দেশের উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নের ফলে শহর থেকে গ্রাম পর্যন্ত উন্নয়নে একাকার হয়ে গেছে। শহর ও গ্রামের পার্থক্য দূর হয়ে গেছে। প্রধানমন্ত্রী প্রমাণ করেছেন, এ দেশ এখন আর গরিব ও ভিক্ষুকের দেশ নয়।

গতকাল শুক্রবার (২৮ অক্টোবর) সিলেট বিভাগের গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় মৌলভীবাজারে জুড়ী উপজেলার পশ্চিম শিলুয়া-ভরাডহর প্রাইমারি স্কুল রাস্তায় জুড়ী নদীর ওপর কয়লারঘাট সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মো. শাহাব উদ্দিন বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে জঙ্গি ও সন্ত্রাসবাদ নির্মূল করেছে। অন্য সরকারের আমলে জঙ্গিবাদকে প্রশ্রয় দেওয়া হয়েছে। দেশে আবারও জঙ্গিবাদের উত্থান হলে দেশ ধ্বংস হয়ে যাবে। তাই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় শেখ হাসিনার বিকল্প নেই।

জুড়ী উপজেলা প্রশাসন আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানিয়া সুলতানা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, মৌলভীবাজার এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আজীম উদ্দিন সরদার, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিত শর্মা প্রমুখ।

মন্ত্রী পরে জুড়ী উপজেলা প্রশাসন আয়োজিত কৃষক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মধ্যে সবজি বীজ বিতরণ করেন। অন্য এক অনুষ্ঠানে তিনি বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়ন পরিষদ কার্যালয় হয়ে নওয়াবাজার ভায়া মিহারী রাস্তার আরসিসি ঢালাই কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এছাড়াও বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়ন শাখা আওয়ামী লীগে ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত