logo
Tuesday , 31 October 2023
  1. সকল নিউজ

বিএনপি-জামায়াতের পুলিশ হত্যা পূর্বপরিকল্পিত : শেখ পরশ

প্রতিবেদক
admin
October 31, 2023 11:36 am

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপি-জামায়াতের নৃশংসভাবে পুলিশ হত্যা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। এ হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত। শনিবারের ঘটনার মাধ্যমে বিএনপি-জামায়াতের পুরনো সন্ত্রাসী কর্মকাণ্ডের পুরনো বের হয়ে আসছে।

গতকাল রোববার বিএনপি-জামায়াত কর্তৃক ‘পুলিশ হত্যা, কাকরাইল মসজিদ ও রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে অগ্নিসংযোগ, প্রধান বিচারপতির বাসভবনে ও দেশপ্রেমিক সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে’ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ যুবলীগের অন্তর্গত সংসদীয় আসনভিত্তিক প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন তিনি।

যুবলীগ চেয়ারম্যান বলেন, বিএনপি-জামায়াত তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে প্রতিক্রিয়াশীল মনোভাব প্রকাশ করেছে। পুলিশ, সাংবাদিক এবং বিচার বিভাগ তাদের পুরোনো শত্রু। সাংবাদিকরা জনগণের সঙ্গে রাজনীতিবিদদের সেতুবন্ধন হিসেবে কাজ করে বলেই বিএনপি-জামায়াত সাংবাদিকদের টার্গেট করে। সাংবাদিকরা আমাদের সাধারণ জনগণের মুখপাত্র বলেই তাদের ওপর বারবার আঘাত করা হয়।

তিনি আরো বলেন, বর্তমান দেশের পুলিশ বিএনপি-জামায়াতের চক্ষুশূল। কারণ পুলিশ আজ গর্বের সঙ্গে দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করার মাধ্যমে সারাবিশ্বে সুনাম অর্জন করেছে। বিএনপি-জামায়াত একটা জঙ্গিরাষ্ট্র রেখে গিয়েছিল। আজ বাংলাদেশের মানুষ নিজ বাসায় নিশ্চিন্তে থাকতে পারে। পুলিশের এ গুরুত্বপূর্ণ অবদানের জন্যই বিএনপি-জামাত বারবার পুলিশের ওপর আক্রমণ করে।

শেখ ফজলে শামস্ পরশ বলেন, বিচার বিভাগকে আঘাত করা বিএনপি-জামায়াতের পুরনো চরিত্র। আমরা ২০০৫ সালের ১৭ আগস্ট ভুলে যাইনি। সেই সিরিজ বোমা হামলায় তারা প্রেসক্লাব এবং বিচারালয়েও টার্গেট করেছিল।

এ সময় উপস্থিত ছিলেন- যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ