logo
Saturday , 28 October 2023
  1. সকল নিউজ

ফখরুল-আমির খসরুরা ষড়যন্ত্রের মূল কারিগর: কাদের

প্রতিবেদক
admin
October 28, 2023 3:09 pm

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমাদের সৌভাগ্য মহান আল্লাহ পাক দুজনকে মারবেন না। শেখ হাসিনা ও শেখ রেহেনাকে মারবেন না আল্লাহ। ২১ আগস্ট আজকের প্রধানমন্ত্রীর বেঁচে থাকার কথা ছিল না, যদি গ্রেনেডটা বিস্ফোরণ হতো তাহলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পেতাম না। কারণ বেগম মুজিব যেমন বঙ্গবন্ধুর সহযোগী ছিলেন, তেমনি শেখ রেহেনাও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দুঃসময়ের সহযোগী বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।শনিবার দুপুরে চট্টগ্রামের আওয়ামী লীগের জনসভায় বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের

তিনি বলেন, মনে রাখবেন বাংলাদেশকে দুইটা সম্পদ দিয়েছেন আল্লাহ। একটা হচ্ছে বঙ্গবন্ধু। যাকে আল্লাহ সৃষ্টি করেছেন বাংলাদেশ স্বাধীন করার জন্য। আরেকটা সম্পদ হচ্ছে এদেশের মানুষের মুক্তির জন্য সংগ্রাম করছেন, যিনি হচ্ছেন বঙ্গবন্ধুর উত্তরাধিকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, বাংলাদেশ যদি কোনোদিন বিপর্যয় আসে অথবা খারাপ দিন আসে তাহলে এ দুজন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। এককথায় এদেশ যতদিন থাকবে এ দুজন মানুষ মরেও বেঁচে থাকবে।

সেতুমন্ত্রী বলেন, ‘আমাদের ভাগ্যাকাশে আবারও খারাপ সময় এসে গেছে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরিয়ে দিতে ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। মির্জা ফখরুল ও আমীর খসরু মাহমুদরা এ শয়তানি করছে। বিএনপির সঙ্গে কোনো আপস নেই।’

প্রসঙ্গত, কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে টোল দিয়ে গাড়িতে করে টানেল পার হন তিনি।

শনিবার দুপুর পৌনে ১২টায় চট্টগ্রাম নগরীর পতেঙ্গা প্রান্তে টানেলের ফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী। পরে প্রধানমন্ত্রী দলীয় জনসভায় যোগ দেন।

 

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত