logo
Monday , 27 February 2023
  1. সকল নিউজ

খালেদার কার্যালয়ের সামনে যুবদলের পদবঞ্চিতদের বিক্ষোভ

প্রতিবেদক
admin
February 27, 2023 9:16 am

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের পদবঞ্চিত নেতাকর্মীরা গুলশানে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছেন। রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে তারা এ বিক্ষোভ করেন।

বিক্ষোভকারীদের অভিযোগ, যুবদলের নবগঠিত কমিটিতে সীমাহীন দুর্নীতি ও পদ বাণিজ্যের মাধ্যমে নিষ্ক্রিয় এবং অযোগ্যদের পদায়ন করা হয়েছে। বিপরীতে ত্যাগী নেতাদের অবমূল্যায়ন ও পদবঞ্চিত করা হয়েছে।

এসময় বিক্ষোভকারীরা কমিটি বাতিলের পক্ষে বিভিন্ন ধরনের স্লোগান দেন। তারা কমিটিতে বিভিন্ন অনিয়ম ও অসঙ্গতি তুলে ধরে নিষ্ক্রিয় এবং আর্থিক লেনদেনের মাধ্যমে পদপ্রাপ্তদের পদ বাতিল করে ত্যাগী ও দুঃসময়ের পরীক্ষিত নেতাকর্মীদের মূল কমিটিতে অন্তর্ভুক্ত করার দাবি জানান।

বিক্ষোভকারীদের অভিযোগ, সংগঠনের সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুইয়া পিংকু, ইমাম হোসেন, নুরুজ্জামান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ দিপু, মাসুমুল হক মাসুম দলের রাজনীতিতে নিষ্ক্রিয়। শুধু অনৈতিক সুবিধার বিনিময়ে তাদের পদায়ন করা হয়েছে।

এছাড়া প্রয়াত আওয়ামী লীগ নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরীর ভাতিজা পিংকু ফরিদপুরে ‘মুজিব জন্মশতবর্ষে’ সব অনুষ্ঠানে স্পন্সর করে প্রধান অতিথি হিসেব অংশ নেন।

বিক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, অনৈতিকভাবে পদায়ন করা এসব অরাজনৈতিক ব্যক্তিকে যুবদলের নতুন কমিটি থেকে বাদ দিয়ে দলের দীর্ঘদিনের রাজপথের পরীক্ষিত নেতাকর্মীদের অন্তর্ভুক্ত করতে হবে।

বিক্ষোভকালে যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক আলী আশরাফ, যুগ্ম সম্পাদক কামাল উদ্দিন, রিন্টু, সহ-সাধারণ সম্পাদক আবু সুফিয়ান দুলাল, আতিকুর রহমান আতিক, সামসুর রহমান, রফিকুল ইসলাম রতন, অ্যাডভোকেট মাহতাব আলম, আব্দুল মমিন সবুজ, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ওমর তাহের বাবু, রিয়াদ হোসেন উজ্জ্বল, সাবেক সদস্য শাহজাহান কবির শাহীন, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তারেক উজ জামান, আশরাফুর রহমান বাবু, শোয়েব খন্দকার, নুরুজ্জামান মুকিত লিংকন, হুমায়ুন কবির, সাজ্জাদ হোসেন উজ্জ্বল ও জাকির হোসেন খান উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- যুবদলের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান সোহাগ, এবিএম মহসিন বিশ্বাস, মাহবুব সিকদার, সাবেক সহ-সাধারণ সম্পাদক সুমন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক রকিবুল হাসান হাওলাদার, খোরশেদ আলম, শহিদুল ইসলাম মাসুদ সরকার, সাবেক সহ-সম্পাদক মাজেদুল ইসলাম মাসুম, রবিউল হাসান আরিফ, জিল্লুর রহমান কাজল, মশিউর রহমান রিয়াদ, অ্যাড. সাইদুর রহমান মামুন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য নাজমুল হাই রায়হান, যুবদল ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রাশেদ খান, খন্দকার কাকন ও এবাদুল হক পারভেজ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত