logo
Monday , 10 July 2023
  1. সকল নিউজ

গোপনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে বিএনপি : সালমান এফ রহমান

প্রতিবেদক
admin
July 10, 2023 9:25 am

বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেওয়ার কথা মুখে বললেও গোপনে নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

সম্প্রতি নিজ নির্বাচনী এলাকা ১৭৪ ঢাকা-১ (নবাবগঞ্জ-দোহার) আসনের দোহার উপজেলার বিলাসপুরের গনি সিকদার বিদ্যালয় মাঠে কেন্দ্রভিত্তিক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতির অংশ হিসেবে দোহারের বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে স্থানীয় এমপি হিসেবে জনমানুষের কথা শোনেন সালমান এফ রহমান।

এসময় তিনি দোহারের দুটি ইউনিয়নে কেন্দ্রভিত্তিক নির্বাচনী উঠান বৈঠক ছাড়াও আল আমিনবাজারে সাতটি সেতু এবং বিলাসপুরে দুটি সেতু উদ্বোধন করেন। এছাড়াও মুকসুদপুরের ঢালারপারে পদ্মা নদীর বাম তীর সংরক্ষণ প্রকল্প কার্যক্রম পরিদর্শন করেন।

সালমান এফ রহমান বলেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে ডিজিটাল বানিয়েছে আর বিএনপি সেই ডিজিটাল বাংলাদেশের সুযোগ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে দেশে-বিদেশে অপপ্রচার চালাচ্ছে। এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।

বিএনপিকে উদ্দেশ্য করে সালমান এফ রহমান বলেন, বিদেশিদের কাছে ধরনা দিয়ে লাভ নেই, বিদেশিরা বাংলাদেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন দেখতে চায়, যা বাস্তবায়নে সরকারও বদ্ধপরিকর। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের মাধ্যমেই হবে।

জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে ভয় পেয়ে বিএনপি নেতাকর্মীরা অপপ্রচারে লিপ্ত বলেও মন্তব্য করেন তিনি।

সর্বশেষ - সকল নিউজ