পেট্রোল বোমা আর আগুন সন্ত্রাসের জনক বিএনপি

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   07 January 2021

নিউজ ডেস্ক: বিএনপি আন্দোলন ও নির্বাচনে একের পর এক ব্যর্থ হয়ে জনগণের ওপর প্রতিশোধ নিতে আবারও আগুন সন্ত্রাসের পথে যাবার সিদ্ধান্ত নিয়েছে। তারা নির্লজ্জভাবে বলে বেড়ায় যে, তারা নাকি আগুন সন্ত্রাসে বিশ্বাসী নয়। দেশের মানুষ জানে, এদেশে পেট্রোল বোমা আর আগুন সন্ত্রাসের জনক হচ্ছে বিএনপি।

এ বিষয়ে বিএনপিপন্থী রাজনৈতিক বিশ্লেষক ও বুদ্ধিজীবীরা বলেন, দীর্ঘদিন ক্ষমতার বাইরে থাকায় চরম হতাশাগ্রস্ত হয়ে পড়েছে বিএনপি। এছাড়াও দলের দায়িত্বভার অযোগ্য নেতৃত্বের ওপর পড়ায় ভবিষ্যৎ হুমকির মুখে পড়েছে। অপরাজনীতি থেকে ফিরে না এলে আগুনের লেলিহান শিখায় বিএনপির রাজনীতির অপমৃত্যু ঘটবে।

তারা বলেন, শীর্ষ নেতাদের বুদ্ধিমত্তার অভাব ও কৌশলী না হওয়ায় বিএনপির মধ্যে এমন আচরণ পরিলক্ষিত হচ্ছে। ক্ষমতার লোভে তারা ফের আগুন সন্ত্রাস, জঙ্গিবাদে মদদ দিচ্ছে। যার অন্যতম উদাহরণ ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে শোচনীয় পরাজয় সইতে না পেরে রাজধানীর ৯টি বাসে আগুন দেয়া।

দীর্ঘদিন নিষ্ক্রিয় থাকার পর দল চাঙা করতে আবারও সহিংস রাজনীতির পথ বেছে নিয়েছে বিএনপি। কর্মীদের হতাশা, সাংগঠনিক দুরবস্থা থেকে দলকে চাঙা করতে পরিকল্পিতভাবে দেশে পুনরায় অগ্নি সন্ত্রাস, জঙ্গিবাদ, হত্যা ও ভীতিকর রাজনীতির পরিবেশ তৈরি করতে তৎপর হয়েছেন লন্ডনে পলাতক তারেক রহমান।

আপনার মতামত লিখুন :