পাত্রীর সরিষা ক্ষেতে ছবি না থাকায় বিয়ে ভেঙ্গে দিলেন কুমিল্লার পাত্র জিহাদী দেলোয়ার !

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   04 January 2021

কুমিল্লার দাউদকান্দিতে একটি বিয়ে ভাঙ্গার খবর পাওয়া গেছে। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমৃদ্ধির বাংলাদেশ এর প্রতিবেদক আবদুল মতিন সোহাগ । তিনি জানান, বিয়ের অনুষ্ঠানে বসেই নিজের ট্রেন্ডিবয় মেজর দেলোয়ারের আইডি থেকে রিলেশনশিপ স্ট্যাটাস দেয়ার জন্য পাত্রীর আইডি দেখেন মেজর দেলোয়ার। তখনই ৩ ঘন্টা খুঁজেও সরিষা ক্ষেতে তোলা ছবি না দেখে বিয়ে ভাঙ্গার সিদ্ধান্ত নেন তিনি।
দেলোয়ার বলেন, ‘আমি ট্রেন্ডি বয়। ট্রেন্ডের সাথে থাকতে পছন্দ করি। শীতে গোসল না করার ট্রেন্ডে আমি অংশগ্রহণ করেছি। আজ আমার ৩৮তম গোসলমুক্ত দিবস। ফেসবুকে আপডেটও আছে। গেলেই পেয়ে যাবেন। আমার মত ট্রেন্ডি বরের বউ এমন ব্যাকডেটেড হবে? এটা জাস্ট মানা যায় না।’
পাত্রীর বান্ধবী কর্তৃক জানা যায়, সরিষা ক্ষেতে পাত্রীর ছবি আছে। তবে ঝামেলা হলো, ওই ছবি বয়ফ্রেন্ডের সাথে শহীদ-কাজল পোজে তোলা। সেজন্যই সেগুলো ডিলেট করে দেয়া হয়েছে।
তবে এমন তথ্য বিশ্বাস করেননি দেলোয়ার। তিনি বলেন, সরিষা ক্ষেতের ছবি হলেই হবে। ৮-১০ জন বয়ফ্রেন্ডও কোন সমস্যা না। তিনি ছবি দেখতে চেয়েছেন। কিন্তু ডিলেট করা ছবি বয়ফ্রেন্ডের কাছ থেকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে টেকেনি বিয়েও।
রাগে ক্ষোভে স্টেজ থেকে উঠে গিয়ে টেবিলে দুটো থাপ্পড় দিয়ে মেজর দেলোয়ার বলেন, ‘মেয়ের করোনা হইলেও মানা যাইতো। কিন্তু সরিষা ক্ষেতে ছবি নাই এইটা মানা যাইবো না।’
তিনি এখন পাবনার মানসিক হাসপাতালে আছেন!

কার্টুন

আপনার মতামত লিখুন :