logo
Thursday , 14 July 2022
  1. সকল নিউজ

হাজারীবাগে নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিবেদক
admin
July 14, 2022 9:04 am

রাজধানীর হাজারীবাগ থেকে সোহানা পারভীন (৩৭) নামের এক নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বিকেল চারটার দিকে ঘরের দরজা ভেঙে হাজারীবাগ থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান প্রথম আলোকে বলেন, গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় সোহানার লাশ পাওয়া গেছে। প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে কারণ সম্পর্কে এখন পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি।

ওসি বলেন, সোহানা শেরেবাংলা সড়কের একটি বাসায় থাকতেন। তাঁর ছোট ভাই একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি হাজারীবাগ এলাকাতেই বন্ধুদের সঙ্গে থাকেন। তবে কখনো কখনো তিনি বোনের বাসাতে এসে থাকতেন।

সর্বশেষ সোহানা অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের কর্মী ছিলেন বলে জানিয়েছেন তাঁর বন্ধু রোকসানা মিলি। তিনি প্রথম আলোকে বলেন, সোহানা বাংলা ট্রিবিউন ছেড়েছেন বেশ কয়েক মাস হয়ে গেছে। তিনি নতুন চাকরি খুঁজছিলেন। তাঁর মা–বাবা থাকেন যশোরে।

নাম প্রকাশ না করার শর্তে বাংলা ট্রিবিউনের একজন জ্যেষ্ঠ সাংবাদিক প্রথম আলোকে জানান, সোহানা দুই বছর আগে এই প্রতিষ্ঠানে সিনিয়র সাব–এডিটর হিসেবে কাজ করতেন।

সর্বশেষ গতকাল মঙ্গলবার দুপুরে সোহানার সঙ্গে কথা হয়েছিল জানিয়ে রোকসানা মিলি বলেন, স্বাভাবিকভাবেই তাঁর সঙ্গে কথা হয়েছিল। অস্বাভাবিক কিছু মনে হয়নি। পরে আর তাঁর সঙ্গে কথা হয়নি। অন্য এক বন্ধু গতকাল রাত থেকে সোহানার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছিলেন। যোগাযোগ করতে না পেরে আজ বেলা আড়াইটার দিকে ওই বন্ধু বাসায় এসে দেখেন, ভেতর থেকে দরজা বন্ধ। পরে দরজা ভেঙে দেখা যায়, সোহানা পারভীন বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলে আছেন।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

২০৪১ সালে দেশে শতকরা ৪০ ভাগ শক্তি আসবে সবুজ উৎস থেকে : তথ্যমন্ত্রী

বিএনপি কার্যালয় ভাঙচুরের অভিযোগে বরিশাল যুবদলের ৬ নেতা বহিষ্কার

জেলা পরিষদ নির্বাচন আজ: সিসিটিভিতে চোখ ইসির

‘বিএনপির হারিকেন মিছিল দেখে মনে হয় নির্বাচনি প্রতীক বদলে গেল কিনা’

রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে সর্বসম্মতিক্রমে প্রস্তাব পাস হয়েছে জাতিসংঘে

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের আরও একটি র‌্যাম্প খুলছে আজ

বিএনপি-জামায়াত দেশ ধ্বংসের রাজনীতি করে : বাহাউদ্দিন নাছিম

তৃণমূল কর্মীদের সঙ্গে অভিনব প্রতারণা করছে ছাত্রদল নেতারা!

দেশে বর্তমানে ৪৩টি জেলায় রেলপথ রয়েছে: রেলমন্ত্রী

দুবাই থেকে আমদানি হচ্ছে ৫০ হাজার টন গম