তৃণমূল কর্মীদের সঙ্গে অভিনব প্রতারণা করছে ছাত্রদল নেতারা!

adminadmin
  প্রকাশিত হয়েছেঃ   23 February 2021

নিউজ ডেস্ক: নিজ দলের সিনিয়র নেতাদের নামে ফেসবুক আইডি ও পেইজ খুলে তৃণমূল কর্মীদের সঙ্গে প্রতারণা করার অভিযোগ উঠেছে কেন্দ্রীয় ছাত্রদলের নেতাদের উপর। জানা গেছে, কেন্দ্রীয় ছাত্রদলের একটি বড় অংশ যারা গুরুত্বপূর্ণ পদে নেই এসব নেতারাই এ কর্মকাণ্ডে লিপ্ত আছেন।

এসব প্রতারকরা বিএনপির সিনিয়র নেতাদের নামে বেনামে ফেসবুক আইডি ও পেইজ চালিয়ে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা। আর এ কারণেই দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভীর মতো নেতারা সম্মান বাঁচাতে প্রকাশ্যে জানাতে বাধ্য হয়েছেন যে, তাদের কোনো ফেসবুক আইডি বা পেইজ নেই।

বিএনপির কিছু সিনিয়র নেতাদের সঙ্গে কথা বলে জানা যায়, কেবলমাত্র দলের সম্মান রক্ষার্থে এসব ছাত্রদল নেতাকর্মীদের পরিচয় প্রকাশ করা হচ্ছে না।

তারা বলেন, এসবের কারণে তৃণমূল পর্যায়ে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। সিনিয়র নেতাদের নামে চাঁদাবাজি ও ভুয়া তথ্য প্রচার অব্যাহত থাকলে আগামীতে তৃণমূলের কর্মীরা দল ত্যাগ করতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করছেন দলের নীতি নির্ধারকরা।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির দায়িত্বশীল এক নেতা বলেন, কৌশলে একটি চক্র এসব আইডি ও পেইজ ব্যবহার করে তৃণমূল নেতাকর্মীদের কাছ থেকে দলের প্রতিষ্ঠাবার্ষিকী থেকে শুরু করে বিভিন্ন কর্মসূচির নামে চাঁদাবাজি করছে।

তিনি বলেন, দলীয় পরিচয়ের আড়ালে লুকিয়ে থাকা এসব প্রতারকদের বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। দল থেকে তাদের একটি তালিকা করাও হচ্ছে এবং একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে তথ্য প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :