logo
Tuesday , 11 April 2023
  1. সকল নিউজ

শেখ হাসিনার জয় অনিবার্য বলেই এত ষড়যন্ত্র : সেতুমন্ত্রী

প্রতিবেদক
admin
April 11, 2023 9:59 am

ভোটের বাজার খারাপ বলে বিএনপি ভোটে আসতে চায় না মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতিতে নতুন খেলা শুরু হয়ে গেছে। এই খেলা চক্রান্তের খেলা, ষড়যন্ত্রের খেলা।

আজ সোমবার (১১ এপ্রিল) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার জয় অনিবার্য বলে এই ষড়যন্ত্র চলছে। এই মুহূর্তে বিদেশিরাও বলে শি ইজ ম্যাডলি পপুলার। বিএনপি নেতারা এটা বুঝে গেছে। এ জন্য বিএনপি রাজনৈতিক দুর্ঘটনার দিকে হাঁটছে।

এই অপশক্তিকে ঠেকাতে হবে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, এই অপশক্তি ভোটে আসবে না। তাদের ভোটের বাজার খারাপ। ফখরুলের কথা শুনে মনে হয়, বেপরোয়া গাড়িচালকের মতো, কখন যে দুর্ঘটনা ঘটে যায়।

বিএনপির আন্দোলন নিয়ে তিনি আরো বলেন, এত আন্দোলন করে, রংবেরঙের আন্দোলন। কখনো পদযাত্রা, কখনো মানববন্ধন, এই রংধনু আন্দোলনে কোনো সাড়া জনগণ দেয়নি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুলের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।

সর্বশেষ - সকল নিউজ