logo
Sunday , 12 February 2023
  1. সকল নিউজ

‘বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড দেশপ্রেমিক জনতা মোকাবিলা করবেই’

প্রতিবেদক
admin
February 12, 2023 9:30 am

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা বাবু সুজিত রায় নন্দী বলেছেন, বিএনপি সারাদেশে পদযাত্রার নামে নৈরাজ্য সন্ত্রাস ছড়িয়ে দিতে চায়। বাংলাদেশের জনগণ এটা হতে দেবে না। আমাদের দল সতর্ক পাহারায় থাকবে। তারা যদি ষড়যন্ত্র করে সন্ত্রাসী কর্মকাণ্ড করে দেশে বিশৃঙ্খলা তৈরির অপচেষ্টা চালায়, দেশপ্রেমিক জনগণ তাদের মোকাবেলা করবে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকালে রংপুরের বদরগঞ্জের জিতেন দত্ত মঞ্চে বিএনপি-জামাত অশুভ শক্তির সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে ‘বদরগঞ্জ উপজেলা এবং পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের কার্য নির্বাহী সংসদের সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুর-২( বদরগঞ্জ- তারাগঞ্জ) আসনের সংসদ সদস্য আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক, রংপুর জেলা আওয়ামী লীগের আহবায়ক একেএম ছায়াদত হোসেন বকুল, রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, জয়নাল আবেদীন, এ্যাড.আনোয়ারুল ইসলাম। সভাপতিত্ব করেন, বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুবোধ কুমার কুন্ডু।

সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তি ও মানবতার অগ্রদূত হিসেবে আজ বিশ্ব নেতৃবৃন্দের কাছে মহিমান্বিত একটি নাম। বঙ্গবন্ধু আজীবন সংগ্রাম করে বাঙালি জাতিকে স্বাধীনতা এনে দিয়েছেন, তার সেই ধারা বজায় রেখে শেখ হাসিনা মেধা ও দূরদর্শিতাসম্পন্ন রাজনীতিক হিসেবে জনগণের ভাগ্য বদলে দিয়েছেন। জননেত্রীর নেতৃত্বে এ মুহূর্তে বাংলাদেশের অগ্রগতি অসামান্য।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত