logo
বৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩ | ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. ক্যারিয়ার ভাবনা
  5. খেলা
  6. জাতীয়
  7. টেক নিউজ
  8. দেশের খবর
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. সম্পাদকীয়
  15. সাফল্য

গুলশানে স্পা সেন্টারে অভিযান, লাফিয়ে পড়ে নারীর মৃত্যু

প্রতিবেদক
admin
জানুয়ারি ১২, ২০২৩ ৯:১৫ পূর্বাহ্ণ

রাজধানীর গুলশান-২ এলাকায় ভবন থেকে লাফিয়ে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম ফারজানা আক্তার (১৯)। এ সময় অপর এক নারী লাফিয়ে পড়লে তার অবস্থায় আশঙ্কাজন। বর্তমানে তিনি মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত ওই তরুণীর পরিচয় এখনো পাওয়া যায়নি। 

বুধবার ( ১১ জানুয়ারি) বিকালে পুলিশ তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনে। সেখানে নিয়ে আসলে তাদের মধ্যে ফারজানাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

জানা গেছে, রাজধানীর গুলশানে একটি স্পা সেন্টারে বুধবার দুপুর ২টার দিকে সিটি করপোরেশনের একটি টিম অভিযান চালায়। এ অভিযানের সময় ফারজানাসহ আরও এক নারী স্পা সেন্টারের ছাদ থেকে লাফিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এবং ছাদ থেকে পড়ে যান। ছাদ থেকে পড়ার পর গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে পুলিশ সিটি করপোরেশনের গাড়িতে করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ফারজানাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অন্যজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গুলশান থানার এসআই আলমগীর সাংবাদিকদের জানান, গুলশান-২ এর ৪৭ নম্বর রোড এলাকায় থেকে ওই দুই নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে ফারজানাকে মৃত ঘোষণা করে। অপর নারীর নাম ঠিকানা পাওয়া যায় নাই। সে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন।

তিনি বলেন, আমরা যতটুকু জানি, একটি স্পা সেন্টারে সিটি করপোরেশনের অভিযান চলছিল। আমরা খবর পেয়ে আহত দুই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে আসি।

জানা গেছে, নিহত ফারজানা আক্তার খুলনা বটিয়াঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের বাসিন্দা। বর্তমানে স্বামী জাহিদ হাসানের সঙ্গে খিলক্ষেত বটতলা এলাকায় থাকতেন। জাহিদ হাসান গাজীপুর এলাকায় মুদি দোকানদার।

ফারজানার স্বামী জাহিদ হাসান বলেন, আমার স্ত্রী ফারজানা ও তার বড় বোন আফসানা দুজনেই গুলশান এলাকায় চাকরি করেন। সকালে তারা খিলক্ষেতের বাসা থেকে কর্মস্থলের উদ্দেশ্যে বেরিয়ে যায়। তারা একটি বিউটি পার্লারে চাকরি করতো। সেখানে মোবাইল কোর্টের অভিযান চলছে শুনে ভয় পেয়ে সে ছাদ থেকে লাফিয়ে পড়ে। তবে এই ঘটনায় ফারজানার বড় বোন পুলিশ হেফাজতে আছে বলে আমি জানতে পেরেছি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, গুলশান এলাকায় একটি ভবন থেকে দুই নারীর লাফিয়ে পড়ার ঘটনা ঘটেছে। এদের মধ্যে একজন মারা গেছেন, আরেকজন চিকিৎসাধীন আছেন।

সর্বশেষ - রাজনীতি