logo
Sunday , 7 April 2024
  1. সকল নিউজ

বিএনপি-জামায়াত বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্নে বিভোর: নাছিম

প্রতিবেদক
admin
April 7, 2024 2:03 pm

বিএনপি-জামায়াত বাংলাদেশকে এখনো পাকিস্তান বানানোর স্বপ্নে বিভোর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশের উন্নয়নকে সব সময় বাধাগ্রস্ত করে। এরা সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে বাংলাদেশকে ক্ষতবিক্ষত করতে চায়। এরা আমাদের গণতন্ত্রকে ক্ষতবিক্ষত করে অশুভ শক্তির হাতে দেশকে তুলে দিতে চায়।

মুক্তিযুদ্ধের চেতনা, মূল্যবোধ ও গণতন্ত্র কোনো কিছুতেই বিশ্বাস করে না। 

শনিবার (৬ এপ্রিল) সকালে পল্টন কমিউনিটি সেন্টারে ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ কর্তৃক ইফতারঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাছিম এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন কখনোই পূরণ হবে না বিএনপি-জামায়াতের। যেকোনো মূল্যে এই অপশক্তিকে আমরা প্রতিহত করে আমাদের সংস্কৃতি ঐতিহ্য ও অসাম্প্রদায়িক চেতনাকে রক্ষা করব।

আমরা যেকোনো মূল্যে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশকে বিনির্মাণ করব। এটি আমাদের একমাত্র লক্ষ্য। আমাদের লক্ষ্য অর্জনে যত বাধাই আসুক আমরা সেটিকে মোকাবিলা করে আমাদের লক্ষ্যে এগিয়ে যাব। 

বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে দাঁড়ায়।

আমাদের রাজনীতিই হলো দেশের মানুষের জন্য। আমরা বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে মানুষের পাশে দাঁড়াই। আমাদের দায়িত্ব হলো মানুষকে ভালোবাসা। মানুষের পাশে থাকা। দেশের সব দুর্দিন ও দুঃসময়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের পাশে ছিল।
করোনাকালীন সময়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে মানুষকে অক্সিজেন, খাদ্যসামগ্রী, দাফন-কাফন-সৎকার সর্বক্ষেত্রে সহযোগিতা করেছে। সামনে ঈদ। মানুষ যাতে ঈদটা ভালোভাবে করতে পারে তার জন্য আমরা তাদের কিছুটা সহযোগিতা করছি। 

উপস্থিত জনগণের উদ্দেশে তিনি বলেন, আমরা বাংলাদেশকে বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছি। এই এগিয়ে নেওয়ার পথে আপনারা সবাই বঙ্গবন্ধুকন্যার পাশে থাকবেন। আপনারাই আমাদের মূল শক্তি। আমরা বারবার ঘুরে ফিরে আপনাদের কাছেই যাই। আপনাদের সেবা করাই আমাদের ধর্ম। আপনারাই জাতির পিতার আদর্শের সৈনিক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ সেরনিয়াবাত, যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. নজরুল ইসলাম, পল্টন থানা আওয়ামী লীগের সভাপতি মো. এনামুল হক আবুলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

পল্টন কমিউনিটি সেন্টারে ঈদ উপহার সামগ্রী বিতরণ শেষে বাহাউদ্দিন নাছিম যুবলীগ আয়োজিত মতিঝিল টিঅ্যান্ডটি স্কুল মাঠে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। বিশেষ অতিথির বক্তৃতায় তিনি বলেন, বিএনপি হলো সেই রাজনৈতিক দল যারা মানুষের উপকার করতে পারে না, যারা মানুষের দুর্ভোগ সৃষ্টি করে, মানুষকে গণতন্ত্রের শিক্ষায় বলিয়ান করতে না পেরে মানুষকে বিভ্রান্ত করে, অপপ্রচার করে, অত্যাচার করে এবং ভয়ভীতি দেখিয়ে সাম্প্রদায়িক বিষবাষ্প সৃষ্টি করে সাম্প্রদায়িক রাজনীতির নামে বাংলাদেশকে পাকিস্তানি হানাদার বাহিনীর রাষ্ট্র গঠনের স্বপ্ন দেখে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত অপরাজনীতির ধারাবাহিকতা বাংলাদেশে সৃষ্টি করতে চায়। তারা বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করেছিল, জাতির পিতাসহ তার পরিবারের সব সদস্যকে নির্মমভাবে হত্যা করে সংবিধানকে পদদলিত করেছিল। তারা খুনের রাজনীতি শুরু করেছিল এবং বাংলাদেশের মানুষের অধিকার হরণ করে কারফিউ দিয়ে বহুদলীয় গণতন্ত্র শুরু করেছিল। তারা (বিএনপি) বহুদলীয় গণতন্ত্রের কথার নামে ঠগবাজির রাজনীতি শুরু করে।

বাহাউদ্দিন নাছিম আরও বলেন, তারা (বিএনপি) এখনো বাংলাদেশের মানুষকে বিপথগামী করতে চায়। বিপথগামী করে বাংলাদেশের মানুষের সম্ভাবনাকে, বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের যে নেতৃত্ব দিচ্ছেন শেখ হাসিনা সেই সরকারকে কলঙ্কিত করার নামে বাংলাদেশকেও কলঙ্কিত করতে চায়।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত