logo
Wednesday , 14 February 2024
  1. সকল নিউজ

বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা বলা মানায় না : মাহবুব উল আলম

প্রতিবেদক
admin
February 14, 2024 2:28 pm

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি দুর্নীতি করে বাংলাদেশকে পরপর পাঁচবার বিশ্বে ১ নম্বর দুর্নীতিগ্রস্ত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছিল। তাদের মুখে দুর্নীতি বিরুদ্ধে কথা বলা মানায় না। আওয়ামী লীগ সরকার দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা করেছে। কঠোরভাবে দুর্নীতি দমন করা হচ্ছে।

গতকাল মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) কুষ্টিয়ার এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বিএনপি দেশকে ধ্বংস করতে বিন্দুমাত্র কুণ্ঠাবোধ করেনি। ২০১৩ সালে যুদ্ধাপরাধীদের বিচার কার্যক্রম বন্ধ করার জন্য বিএনপি ও জামায়াত দেশকে ধ্বংস করার চেষ্টা করেছিল। ২০১৪ নির্বাচনে অংশগ্রহণ না করে নির্বাচন প্রতিহত করতে নাশকতা করেছে বিএনপি ও জামায়াত। ২০১৫ সালে বেগম খালেদা জিয়া অবৈধ সরকার গঠনের পরে পেট্রোল বোমা দিয়ে গাড়িতে আগুনসহ বহু মানুষকে হত্যা করে সন্ত্রাসী কার্যক্রম চালিয়েছিল।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, সাংবাদিক সাগর-রুনী হত্যার বিচারের বিষয়টি আওয়ামী লীগ সরকারের উপর চাপানোর চেষ্টা করেছে বিএনপি। বাংলাদেশে বিচার ব্যবস্থা স্বাধীন। যেকোনো অপরাধের বিচার সরকার করতে বদ্ধপরিকর এবং বিচার ন্যায়সঙ্গত হচ্ছে।

এডুকেয়ার আইডিয়াল স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

বঙ্গবন্ধু টানেল : চট্টগ্রামবাসীর স্বপ্নের বাস্তবায়ন

জোট ছাড়ার বিষয়ে বিএনপিতে মিশ্র প্রতিক্রিয়া জামায়াত আমিরের বক্তব্যে তোলপাড়

জিম্মি এমভি আবদুল্লাহ: জলদস্যুদের সঙ্গে আলোচনা ‘শেষের দিকে’

মাইক্রোবাস উল্টে আগুন, দগ্ধ হয়ে ৪ জনের মৃত্যু

যুক্তরাষ্ট্রের ভিসানীতিতে বিএনপির চিন্তার কারণ আছে: শাহরিয়ার আলম

বিএনপি অবৈধ দল, ফখরুল অবৈধ মহাসচিব : সেতুমন্ত্রী

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতাকে থাপ্পড় দিলেন বিএনপি নেতা

‘বঙ্গোপসাগরকে ব্যবহার করে বিভিন্ন দেশে আক্রমণ করতেই আমাকে সরাতে চায় তারা’

২০০১-২০০৬, বিএনপির শাসনামলে দুর্নীতিতে বিপর্যস্ত বাংলাদেশ

সিন্ডিকেটের থাবা চালের বাজারে নিম্ন-মধ্যবিত্তের অসহনীয় কষ্ট