logo
Saturday , 3 February 2024
  1. সকল নিউজ

সাম্প্রদায়িক-অগণতান্ত্রিক রাজনীতির স্রষ্টা বিএনপি-জামায়াত: নাছিম

প্রতিবেদক
admin
February 3, 2024 12:49 pm

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি বলেছেন, দেশে সাম্প্রদায়িক ও অগণতান্ত্রিক রাজনীতির স্রষ্টা হলো বিএনপি-জামায়াত। এরা সব সময় বিরাজনীতিকরণের পক্ষে কাজ করে। এরা মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক রাজনীতির বীজ বপন করে মানুষকে বিপথগামী করতে চায়।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত শাহবাগ থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ভাষা শহিদদের স্মরণে আলোচনা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাছিম বলেন, বিএনপি-জামায়াত মানুষকে হত্যা করে গণতন্ত্রের নামাবলী পড়ে। এদের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে। এরা সব সময় দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। দেশের মানুষের মুক্তির পক্ষে এরা কখনো কাজ করতে পারেনি। উল্টো মানুষের দুঃখ বৃদ্ধির মাধ্যমে এরা রাজনৈতিক ফায়দা লুটতে চেয়েছে। এরা রাজনৈতিক দুর্বৃত্ত।

তিনি আরও বলেন, আমরা দেশের মানুষের জন্য রাজনীতি করি। দেশের মানুষের কষ্ট-দুঃখ লাঘব করার জন্যই আওয়ামী লীগের রাজনীতি। দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ যাতে কষ্ট না পায়, যাতে তারা ভালোভাবে জীবনযাপন করতে পারে এটাই আমাদের একমাত্র লক্ষ্য। আওয়ামী লীগ মানুষের পাশে সব সময় থাকে। আওয়ামী লীগের নেতাকর্মীরা শুধু বক্তৃতার ভাষায় নয়, মানুষের দুর্দিনেও মানুষের জন্য কাজ করে।

নাছিম বলেন, প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন যখনই মানুষের প্রয়োজন হবে তোমরা পাশে থাকবে। করোনার সময় যখন কেউ পাশে থাকেনি, তখনো আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের পাশে ছিলেন। আগামী দিনেও যখনই প্রয়োজন হবে আমরা মানুষের পাশে থাকব। এটাই আমাদের আদর্শ।
তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরা দারিদ্র্যতা দূর করতে সক্ষম হয়েছি। এখন আমাদের আরও অনেক দূর এগিয়ে যেতে হবে। তাই আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি সবাইকে এগিয়ে আসতে হবে। যাদের হাত থেকে পুলিশ, শিক্ষক, ছাত্র, পুরোহিত, মসজিদের ইমাম কেউ রক্ষা পায়নি তাদের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে। সবাইকে একত্রিত হয়ে এদের প্রতিহত করতে হবে।

শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জেএম আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল চৌধুরী, দীলিপ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ

আপনার জন্য নির্বাচিত

রাজনীতির খেলার মাঠে আমরা প্রস্তুত আছি: ওবায়দুল কাদের

বিশ্বজুড়ে রেকর্ড করতে যাচ্ছে ডেঙ্গু, বিশ্ব স্বাস্থ্য সংস্থার হুঁশিয়ারি

দ্রুত বাণিজ্যক উৎপাদনে যাবে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ২য় ইউনিট

রাজিয়া নাসেরের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে এগিয়ে নারী শিক্ষার্থীরা

৭ তারিখ লালকার্ড দেখিয়ে বিএনপিকে চিরতরে বিদায় জানাতে হবে : সেতুমন্ত্রী

গাজায় যুদ্ধবিরতির আহ্বান বাংলাদেশের

আপনারা আল্লাহর মেহমান, বাংলাদেশের জন্য দোয়া করবেন: প্রধানমন্ত্রী

৬৮ হাজার টন কয়লা নিয়ে মাতারবাড়িতে বিদেশি জাহাজ

জাপানি রাষ্ট্রদূতের বক্তব্যের ব্যাখ্যা চাওয়া হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী