logo
Tuesday , 30 January 2024
  1. সকল নিউজ

৫ বছর বিএনপি অফিস কালো কাপড়ে ঢেকে রাখা উচিত : সেতুমন্ত্রী

প্রতিবেদক
admin
January 30, 2024 9:18 am

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অগণতান্ত্রিক আচরণ করলে রাজপথের জবাব রাজপথেই দেবে আওয়ামী লীগ। সংসদ শুরুর দিনে যারা কালো পতাকা মিছিলের কর্মসূচি দিয়েছে, নেতৃত্বের ব্যর্থতার জন্য তাদের দলীয় অফিস আগামী ৫ বছর কালো কাপড় দিয়ে ঢেকে রাখা উচিত। তাদের নেতাদের বাড়িঘরও কালো কাপড় দিয়ে ঢেকে রাখা উচিত।সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

নির্বাচনে না এসে বিএনপি ভুল করেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সেজন্য তাদের পস্তাতে হবে। বিদেশিদের কাছে ধর্না দিয়ে এ সরকারকে উৎখাত করা যাবে না। ‘নির্বাচন হয়ে গেছে, ধৈর্য ধরেছি। আক্রান্ত হয়েও আক্রমণ করিনি। কোনো অপশক্তিকে দেশের গণতন্ত্র, সার্বভৌমত্ব নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।

আওয়ামী লীগ গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামের বিরুদ্ধে নয় উল্লেখ করে তিনি আরও বলেন, শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেওয়ার কোনো ইচ্ছা আমাদের নেই। এই শহরে অনেক সমাবেশ হয়েছে, আমরা সংঘাতে যাইনি। ২৮ অক্টোবর বিএনপি পুলিশকে উস্কে দিয়ে সংঘাতে জড়িয়েছে। অপকর্ম করে সেদিন নয়া পল্টন থেকে তারা পালিয়ে যায়। অথচ তারা বলেছিল, আওয়ামী লীগ পালানোর পথ পাবে না।

সর্বশেষ - সকল নিউজ