logo
Wednesday , 24 January 2024
  1. সকল নিউজ

বিএনপিকে পাঁচ বছর অপেক্ষা করতে হবে : শেখ তন্ময়

প্রতিবেদক
admin
January 24, 2024 11:12 am

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, সংসদ গঠন হয়ে গেছে। আমরা কাজ করছি। কিন্তু বিএনপি আবার ষড়যন্ত্র শুরু করবে। তারা নাকি ঢাকায় সমাবেশ করবে। বিএনপির কর্মকাণ্ড ঢাকা কেন্দ্রিক। কিন্তু জনগণের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই। রাজনীতির মূল ট্রাকে আসতে হলে, বিএনপিকে ৫ বছর অপেক্ষা করতে হবে। আন্দোলন সংগ্রাম ও ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। সংসদে আসার জন্য জনগণের কাছে ফিরে যেতে হবে।গতকাল সোমবার (২২ জানুয়ারি) বিকেলে বাগেরহাট শহরের রেল রোড চত্বরে পৌরসভার অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ তালুকদার আব্দুল বাকি, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইবনে মিজান হীরু, জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমসসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন ১০০০ শীতার্ত দরিদ্র ও অসহায়ের মাঝে কম্বল বিতরণ করা হয়। কনকনে শীতে কম্বল পেয়ে খুশি শীতার্ত দরিদ্র ও ছিন্নমূল মানুষেরা।

সর্বশেষ - সকল নিউজ