logo
Sunday , 14 January 2024
  1. সকল নিউজ

নিজেদের স্বার্থ হাসিল করার জন্যই বিএনপি ও জামায়াতের রাজনীতি : পরশ

প্রতিবেদক
admin
January 14, 2024 9:45 am

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, নিজেদের স্বার্থ হাসিল করার জন্যই বিএনপি ও জামায়াত রাজনীতি করে। আর শেখ হাসিনার আওয়ামী লীগ রাজনীতি করে আপনাদের মঙ্গলের জন্য।

শনিবার বনানী মডেল স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে দেশব্যাপী অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, ঠিক ১৫ বছর আগে গ্যাস, বিদ্যুৎ এবং সারের জন্য মানুষের ওপর গুলি চালিয়েছিল বিএনপি-জামায়াত। বিএনপিকে মানুষ শুধু ঘৃণা করে, তাদের বিশ্বাস করে না। তাই বিএনপি নির্বাচনে যেতে ভয় পেয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা দৃঢ়প্রতিজ্ঞ যে আপনাদের আর কোনোদিন ভাত-কাপড়ের জন্য কষ্ট করতে হবে না। বর্তমান সরকারের অন্যতম প্রধান চ্যালেঞ্জ হলো দ্রব্যমূল্য আপনাদের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসা।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন। এসময় আরো উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম, সাইফুর রহমান সোহাগ প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ