logo
Sunday , 24 December 2023
  1. সকল নিউজ

বিএনপির নির্বাচন বর্জনের ডাক ভন্ডুল হয়ে গেছে : সম্প্রচারমন্ত্রী

প্রতিবেদক
admin
December 24, 2023 9:17 am

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির নির্বাচন বর্জনের ডাকে এখন কেউ আর সাড়া দেয় না। তাদের নির্বাচন বর্জনের ডাক ভন্ডুল হয়ে গেছে। এমনকি তাদের নেতাকর্মীরাও সাড়া দেয় না। তাদের বর্জনের হাঁকডাকও নির্বাচনী প্রচার-প্রচারণায় ঢাকা পড়ে গেছে।

শুক্রবার চট্টগ্রামের রাঙ্গুনিয়া পৌরসভার এডভোকেট নুরুচ্ছফা তালুকদার অডিটোরিয়ামে মন্ত্রীর নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া ও বোয়ালখালী আংশিক) আসনের ইউনিয়ন পরিষদগুলোর বর্তমান ও সাবেক চেয়ারম্যান, মেম্বার, পৌর মেয়র ও কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি এখন দেশে আগুন-সন্ত্রাস চালিয়ে মানুষকে ভীতসন্ত্রস্ত করার অপচেষ্টা চালাচ্ছে। ঢাকায় একটি ট্রেনে আগুন জ্বালিয়ে তারা ঘুমন্ত চারজন মানুষকে হত্যা করেছে। এ ধরনের বীভৎসতা কোনো রাজনৈতিক দল করতে পারে না, যেটি বিএনপি করছে। সুতরাং, এই বিএনপির আর জনগণের কাছে আসার সুযোগ নেই। আগুন-সন্ত্রাস চালিয়ে জনগণের শত্রুতে রূপান্তরিত হয়েছে। এদের বিরুদ্ধে আজকে দেশের মানুষ ঐক্যবদ্ধ, তাদের ধিক্কার জানাচ্ছে।

রাঙ্গুনিয়ার সন্তান ড. হাছান মাহমুদ বলেন, এলাকার উন্নয়নের জন্য গত ১৫ বছর ধরে আমি সর্বোচ্চ প্রচেষ্টা এবং নিষ্ঠার সঙ্গে কাজ করেছি। গত ১৫ বছর সবার জন্য আমার দুয়ার খোলা ছিল। কে আমাকে ভোট দিয়েছিল, কে দেয়নি, ভবিষ্যতে কে দেবে কিংবা দেবে না, সেটি আমি মাথায় রাখি না। যেই আমার কাছে আসে উপকার করার চেষ্টা করেছি।

চট্টগ্রাম-৭ আসনে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদারের সভাপতিত্বে ও সদস্য সচিব ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন- চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা আবুল কাশেম চিশতি, মো. শাহজাহান সিকদার, মুহাম্মদ আলী শাহ, সাবেক চেয়ারম্যান নুর কুতুবুল আলম, ইকবাল হোসেন চৌধুরী মিল্টন প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ