logo
Tuesday , 21 November 2023
  1. সকল নিউজ

গোপালগঞ্জ-৩ আসনে শেখ হাসিনার পক্ষে মনোনয়ন জমা দিচ্ছেন নেতারা

প্রতিবেদক
admin
November 21, 2023 3:50 pm

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার গোপালগঞ্জ-৩ সংসদীয় আসন থেকে নির্বাচন করতে যাচ্ছেন।

শেখ হাসিনার পক্ষে দলীয় মনোনয়ন ফরম জমা দিতে তার নির্বাচনি এলাকার মনোনীত প্রতিনিধি শহিদুল্লাহ খন্দকার, শেখ কবীর, আকরাম কাজী, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া এবং কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের পার্টি অফিসে যাচ্ছেন।

সোমবার দলীয় মনোনয়ন ফরম বিক্রির তৃতীয় দিনে ৭৩৩টি ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ। এর মধ্যে সরাসরি ৭০৯টি এবং অনলাইনে ২৪টি ফরম বিক্রি হয়েছে। তৃতীয় দিনে দলীয় ফান্ডে জমা পড়েছে ৩ কোটি ৬৬ লাখ ৫০ হাজার টাকা। তিন দিনে ৩ হাজার ১৯ জন মনোনয়নপ্রত্যাশী আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন। এতে দলের ফান্ডে জমা পড়েছে ১৫ কোটি ৯ লাখ ৫০ হাজার টাকা। আর ৩০০ আসনের বিপরীতে প্রতি আসনে ইতোমধ্যে গড়ে ১০ জনেরও বেশি মনোনয়নপ্রত্যাশী ফরম কিনেছেন। তাদের মধ্যে রয়েছেন নবীন-প্রবীণ ও পোড় খাওয়া নেতা, সাবেক মন্ত্রী-এমপি, ছাত্রলীগের সাবেক নেতা ছাড়াও শিক্ষাবিদ, আইনজীবী, সাংবাদিক, চলচ্চিত্র ও ক্রীড়াঙ্গনের জনপ্রিয় তারকারা। আজ মনোনয়ন ফরম বিক্রি ও জমাদানের শেষ দিন।

শনিবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রথম দিনে ১ হাজার ৭৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। দ্বিতীয় দিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ১ হাজার ২১২টি মনোনয়ন ফরম বিক্রি করা হয়।

সর্বশেষ - সকল নিউজ