logo
Wednesday , 1 November 2023
  1. সকল নিউজ

বিএনপির সন্ত্রাসীদের হাত থেকে রেহাই পাচ্ছে না কেউ: তথ্যমন্ত্রী

প্রতিবেদক
admin
November 1, 2023 9:41 am

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপির সন্ত্রাসীদের হাত থেকে সাংবাদিক, পুলিশ, সাধারণ মানুষ কেউই রেহাই পাচ্ছে না। তারা চোর-ডাকাতের চেয়েও ভয়ংকর হয়ে উঠেছে।

রাজধানীর মিন্টো রোডের বাসভবনে মঙ্গলবার সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে বিএনপির ডাকা অবরোধ নিয়ে প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এবং জামায়াত সারা দেশে অবরোধ যখন ডেকেছে তখন আমরা এ আশঙ্কাই করেছিলাম যে, ঢাকা শহরে তারা ২৮ তারিখ যে তাণ্ডব চালিয়েছে সেটি সারা দেশে ছড়িয়ে দেওয়ার অসৎ উদ্দেশ্যে অবরোধ ডেকেছে। বিএনপি আসলে রাজনৈতিক দল নয়, এরা সন্ত্রাসী, এরা দুষ্কৃতকারী।

অপর এক প্রশ্নের জবাবে বাংলাদেশ বিষয়ে অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের দক্ষিণ এশিয়াবিষয়ক আঞ্চলিক ক্যাম্পেইনার ইয়াসামিন কাভিরত্নের বিবৃতিকে একপেশে বলে নাকচ করে দিয়ে তথ্যমন্ত্রী বলেন, অ্যামনেস্টি একটি একপেশে পক্ষপাতদুষ্ট সংগঠনে রূপান্তরিত হয়েছে, বহু আগেই তাদের গ্রহণযোগ্যতা হারিয়েছে।

এর আগে বাসভবন থেকে ভার্চুয়ালি মন্ত্রী নিজ নির্বাচনি এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পোমরা ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ উদ্যোগে পোমরার একটি কমিউনিটি সেন্টারে উপকারভোগী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা দেন। বলেন, যারা মানুষ ও গাড়ি পোড়ায়, রাঙ্গুনিয়ার বুকে তাদের জায়গা হবে না। রাঙ্গুনিয়ায় তারা যদি নামার চেষ্টা করে, তাহলে এলাকাবাসী তাদের শায়েস্তা করবে।

সমাবেশে বেতাগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আবছার তালুকদারের সভাপতিত্বে এবং ইউপি চেয়ারম্যান শফিউল আলম ও এমএ হান্নান তালুকদারের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতি, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ সদস্য খালেদ মাহমুদ প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ