logo
Monday , 23 October 2023
  1. সকল নিউজ

বিএনপির সরকার পতনের স্বপ্ন, শুধু স্বপ্ন হয়েই থাকবে : মির্জা আজম

প্রতিবেদক
admin
October 23, 2023 4:19 pm

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, ইসরায়েল বর্বরোচিত হামলা চালিয়ে ফিলিস্তিনের হাজার হাজার নারী, শিশুসহ নিরপরাধ মানুষকে নির্বিচারে গণহত্যার মাধ্যমে মানবাধিকার লঙ্ঘনের সর্বোচ্চ সীমা অতিক্রম করছে, অথচ আমেরিকা সেসব না দেখার ভান করে নির্লজ্জের মতো ইসরায়েলের পক্ষেই সাফাই দিচ্ছে। আর সেই আমেরিকা আমাদের দেশকে মানবাধিকার আর গণতন্ত্রের ছবক দিতে আসে।

তিনি বলেন, আমেরিকার সেই ছবক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাত্তা না দিলেও, মানবাধিকার লঙ্ঘনকারী, গণতন্ত্রের হত্যাকারী বিএনপি সেই ছবকে আত্মহারা হয়ে সরকার পতনের স্বপ্ন দেখছে। কিন্তু বিএনপির সরকার পতনের সেই স্বপ্ন, শুধু স্বপ্ন হয়েই থাকবে।

শনিবার জামালপুরের মেলান্দহ উপজেলা পরিষদ আয়োজিত শিক্ষার মানোন্নয়নে মাদ্রাসা ও কারিগরী প্রতিষ্ঠানসহ নিম্নমাধ্যমিক, মাধ্যমিক এবং কলেজের সকল সভাপতি, প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মেলান্দহ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সেলিম মিয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহম্মেদ চৌধুরী, জিএসএম মিজানুর রহমান মিজান, হাজী দিদার পাশা, যুগ্ম সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু প্রমুখ।

সর্বশেষ - সকল নিউজ